ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বালু উত্তোলন নিয়ে দ্বন্দ্ব, পৌর মেয়রসহ ৩ জন গুলিবিদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
বালু উত্তোলন নিয়ে দ্বন্দ্ব, পৌর মেয়রসহ ৩ জন গুলিবিদ্ধ ...

চট্টগ্রাম: মীরসরাইয়ে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন।

এসময় অশোক সেন ও সাহেদ খান নামের তার দুই সহযোগীও আহত হন।

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ১১টার দিকে ওসমানপুর ইউনিয়নের ফেনী নদী এলাকায় এ হামলার ঘটনা ঘটে।  

জানা গেছে, করেরহাট ইউনিয়নে একটি বিদ্যুৎকেন্দ্রের জন্য জমি ভরাট করতে ফেনী নদী থেকে ড্রেজারে বালু উত্তালন করতে গিয়েছিলেন রেজাউল করিম।

এসময় ফেনীর ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল হকের লোকজন তাদের ওপর হামলা চালায়। তাদের ছোঁড়া গুলিতে মেয়রসহ তিনজন আহত হন।

চেয়ারম্যান মজিবুল হকের দাবি, মেয়র রেজাউল তার ইজারা নেওয়া এলাকায় অবৈধভাবে বালু তুলতে এলে ঝামেলা হয়। এ ঘটনায় তার কোনো সম্পৃক্ততা নেই।  

মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদা আক্তার বলেন, দুপুর ১২টার দিকে গুলিবিদ্ধ হয়ে তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। রেজাউল করিমের কোমরে, অশোক সেনের শরীরের বিভিন্ন স্থানে ছররা গুলি বিদ্ধ হয়। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জোরারগঞ্জ থানার ওসি মো. নুর হোসেন মামুন বলেন, ফেনী নদী থেকে বালু উত্তোলন নিয়ে দ্বন্দ্বের ঘটনায় বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিমসহ ৩জন গুলিবিদ্ধ হয়েছে বলে শুনেছি। এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।