ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগে রিকশাচালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগে রিকশাচালক গ্রেফতার ...

চট্টগ্রাম: সাত বছরের শিশু সুরমা আক্তারকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগে রিকশাচালক মো. ওসমান হারুন মিন্টুকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১২ অক্টোবর) রাতে নগরের ডবলমুরিং থানার বেপারি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (বন্দর) শাকিলা সুলতানা জানান, গত ১৭ সেপ্টেম্বর ওসমান সাত বছরের কন্যা শিশুটিকে বিরিয়ানি খাওয়ানোর লোভ দেখিয়ে নগরের হালিশহরের কে ব্লক থেকে তার নিজের রিকশায় তোলে। নগরের বড়পোল এলাকায় নিয়ে বিরিয়ানি খাওয়ায়।

পরে নগরের পোর্ট কলোনির একটি পরিত্যক্ত ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটির গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

তিনি জানান, আধুনিক তথ্যপ্রযুক্তির ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে নগরের ডবলমুরিং থানার বেপারি বাজার এলাকা থেকে ওসমানকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার এড়াতে বিভিন্ন জায়গায় ছদ্মবেশ ধারণ করে ওসমান পলাতক ছিল।  

গত ১৮ সেপ্টেম্বর নগরের বন্দর থানার পোর্ট কলোনি সংলগ্ন একটি পরিত্যক্ত ঘর থেকে সাত বছর বয়সী শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছিল। এই ঘটনায় বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে বন্দর, হালিশহর ও ডবলমুরিং থানার শতাধিক সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে আসামিকে শনাক্ত করা হয়।  শিশুটির বাবা রিকশাচালক। শিশুটি ভিক্ষাবৃত্তি করতো।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।