ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় বাস ও চাঁদের গাড়ি মুখোমুখী সংঘর্ষ, হেলপারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
রাঙ্গুনিয়ায় বাস ও চাঁদের গাড়ি মুখোমুখী সংঘর্ষ, হেলপারের মৃত্যু

চট্টগ্রাম: রাঙ্গুনিয়ায় শ্যামলী পরিবহন বাস ও চাঁদের গাড়ি মুখোমুখি সংঘর্ষে স্যং প্রো মারমা (২৫) নামে চাঁদের গাড়ির হেলপারের মর্মান্তিক মৃত্যু হয়েছে।  

রোববার (২ অক্টোবর) সকাল ৭ টায় চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ঠান্ডাছড়ি ফরেস্ট অফিসের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

নিহত সেজো মারমা (২৫) রাঙামাটি জেলার কাউখালী থানার বাসিন্দা। এ ঘটনায় চাঁদের গাড়ির চালকের অবস্থাও আশংকাজনক হওয়ায় হাসপাতালে পাঠানো হয়।  

স্থানীয় ইউপি সদস্য আব্দুল বারেক বাংলানিউজকে বলেন, সকাল ৭টার দিকে ঠান্ডাছড়ি ফরেস্ট অফিসের সামনে চট্টগ্রামমুখী একটি বাসের সঙ্গে চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চাঁদের গাড়ির চালক ও বাসের যাত্রীসহ মোট ১৫ জন আহত হন।  

রাঙ্গুনিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় বেশ কয়কজন আহত হয়। এর মধ্যে চাঁদের গাড়ির চালক ও হেলপারের অবস্থা আশংকাজনক ছিল। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে হেলপারকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।  

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa