ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের সভা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের সভা  ...

চট্টগ্রাম: বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর  একাডেমিক কাউন্সিলের সভা উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব এর সভাপতিত্ত্বে  বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।  

উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের সাবেক ডীন ও বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর এবিএম আবু নোমান, ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন গ্রিন ইউনিভার্সিটি এর বিজনেজ স্টাডিজ অনুষদের প্রফেসর ড. গোলাম আহমদ ফারুকী,  বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের প্রফেসর ড. হযরত আলী মিঞা, ইংরেজি বিভাগের প্রফেসর শাশ্বতী দাশ, একাডেমিক  কাউন্সিলের সদস্য সচিব ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. নারায়ণ বৈদ্য, ব্যবসায় প্রশাসন বিভাগের  চেয়ারম্যান প্রফেসর ড. মো. সরোয়ার উদ্দিন, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো. কামাল উদ্দীন, ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো. খালেদ বিন চৌধুরী, ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ,  ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. জিয়া উদ্দীন,  কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ সালাহউদ্দীন চৌধুরী, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের  সহযোগী অধ্যাপক নুরুল আবছার, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আব্দুর রশিদ এবং আইন বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান  মো. আব্দুল হান্নান।

 আমন্ত্রিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের  ট্রেজারার আ ন ম ইউছুফ চৌধুরী।  

সভায় বিগত একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী, বিভাগসমূহের একাডেমিক কমিটির কার্যবিবরণী, বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের ফলাফল, প্রোগ্রামসমূহের অর্ডিন্যান্স, শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন মেয়াদ বৃদ্ধি, বিভাগসমূহের OBE Curriculm অনুমোদন করা হয়।  

সভায় বিশ্ববিদ্যালয়ের সার্বিক একাডেমিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সন্তোষ প্রকাশ করা হয় এবং প্রত্যেকটি বিভাগে শিক্ষার গুণগত মান উত্তোরোত্তর বৃদ্ধির জন্য বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণ করা হয় ।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa