ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

পৃথিবীর বুকে উন্নয়নের অবাক বিস্ময় শেখ হাসিনা: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
পৃথিবীর বুকে উন্নয়নের অবাক বিস্ময় শেখ হাসিনা: নাছির ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র বিশ্বে অবাক বিস্ময়, তাঁর বিকল্প একমাত্র তিনি নিজেই।  

‘শত প্রতিকূলতা পেরিয়ে একটি স্বল্পোন্নত দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করে বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন।

যারা একাত্তরে হানাদার বাহিনীর পক্ষে ছিল এবং বাংলাদেশ চায়নি, তারা এদেশের অস্তিত্বকে বিপন্ন করতে চায়, আজ বাংলাদেশের প্রান্তিক শ্রেণির দু’কোটি মানুষ সরকারের প্রত্যক্ষ উপকারভোগী’।  

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে নগরের থিয়েটার ইনস্টিটিউট প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উৎসব ও প্রীতি সমাবেশে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির বলেন, সুসংহত ও সংঘটিত করে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। কোনও অপশক্তি বাঙালিকে দাবিয়ে রাখতে পারেনি। তাই আমাদের প্রত্যয় ও বিশ্বাস আছে যে, আমরা জিততে জানি এবং জিতবোই। আমাদের হারাবার কিছু নেই, জয় করবার মতো আছে সমগ্র বিশ্ব।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, শত্রুর মুখে ছাই দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধ্বংসের ছাই থেকে ফিনিক্স পাখির মতো বাংলাদেশকে পুনরুদ্ধার করেছেন।  আজ সারা দেশতো বটেই, সমগ্র বিশ্বে শেখ হাসিনার জয়ধ্বনি শুনি, তাই আবারও দরকার শেখ হাসিনা সরকার।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় প্রীতি সমাবেশে বক্তব্য দেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক  বদিউল আলম, নির্বাহী সদস্য মহব্বত আলী খান, থানা আওয়ামী লীগের হাজী সুলতান আহমদ চৌধুরী, মো.মমিনুল হক প্রমুখ।  

টিআইসি প্রাঙ্গণ থেকে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আনন্দ র‌্যালি দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।  

এর আগে সকাল ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে খতমে কোরআন, মিলাদ, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa