ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

‘চট্টগ্রামের উন্নয়নের স্বার্থে ডিসির বিরুদ্ধে ষড়যন্ত্র রুখতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
‘চট্টগ্রামের উন্নয়নের স্বার্থে ডিসির বিরুদ্ধে ষড়যন্ত্র রুখতে হবে’

চট্টগ্রাম: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর-জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের বিরুদ্ধে চক্রান্ত, অপপ্রচারসহ ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ  সমাবেশ করা হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্ত্বরে এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন তারা।

বক্তারা বলেন, সন্ত্রাসী, ভূমিদস্যু, পাহাড়খেকো, দখলবাজ, দুর্নীতিবাজ ও অপশক্তির আতঙ্ক চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। ডিসি হিসেবে তিনি চট্টগ্রামে যোগদানের পর থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল ও দৃশ্যমান করতে সততা, দক্ষতা ও সাহসিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন। ভূমিদস্যু পাহাড়খেকো ও লুঠেরার দল চট্টগ্রামের উন্নয়ন বাধাগ্রস্ত করতে জেলা প্রশাসকের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে।  

বক্তারা আরও বলেন, বর্তমানে ডিসিকে হারালে চট্টগ্রামের উন্নয়ন অবশ্যই বাধাগ্রস্ত হবে। বিগত দিনের জেলা প্রশাসকেরা যে কাজগুলো করতে সাহস করেনি তা বর্তমান জেলা প্রশাসক সাহসিকতার সঙ্গে করছেন। চট্টগ্রামের চলমান উন্নয়নের স্বার্থে সর্বস্তরের বীর মুক্তিযোদ্ধা ও জনগণকে সঙ্গে নিয়ে ডিসি’র বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে।  
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদের সভাপতিত্বে মহানগরের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র বিশ্বাস ও জেলার সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ কে এম আলাউদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ ও মানববন্ধন সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, জেলা ইউনিটের ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ কে এম সরোয়ার কামাল দুলু, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, জেলা সংসদের প্রাক্তন কমান্ডার ও জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতী, মহানগর ইউনিটের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শহীদুল হক চৌধুরী সৈয়দ, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম (যুদ্ধাহত), জেলা ইউনিটের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, মহানগর আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শেখ মাহমুদ ইসহাক, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের অন্যতম স্বাক্ষী বীর মুক্তিযোদ্ধা কাজী নুরুল আবছার।  

এছাড়া আরও উপস্থিত ছিলেন, আকবর শাহ থানার ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নুর উদ্দিন, রাঙ্গুনিয়া উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর, সাতকানিয়া উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আবু তাহের এলএমজি, মিরসরাই উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কবীর আহমেদ, চসিক কাউন্সিলর শাহীন আক্তার রোজী, বীর মুক্তিযোদ্ধার সন্তান কামরুল হুদা পাভেল প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa