ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ডা. সাইফ উদ্দিন সর্বক্ষেত্রে অগ্রণী: আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
ডা. সাইফ উদ্দিন সর্বক্ষেত্রে অগ্রণী: আ জ ম নাছির  ...

চট্টগ্রাম: ডা. সাইফ উদ্দিন আহমেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।  

চট্টগ্রাম মেডিকেল ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশন, ডা. লিখন-ডা. শাকিল কার্যকরী কমিটি ২১-২২, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ৫৮তম এমবিবিএস ও ২৭তম বিডিএসের আয়োজনে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, ডা. সাইফ উদ্দিন সর্বক্ষেত্রে অগ্রণী ছিলেন। তিনি বিভিন্ন বিষয়ে আমার সঙ্গে আলোচনাকালে দেখতাম তার শিক্ষা, খেলাধুলা, রাজনৈতিক, সাংস্কৃতিক কর্মকাণ্ড ছিল অনন্য। যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষায় বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে এনে দিতে পারে সমাজ তথা দেশের উন্নয়ন।

উপস্থিত ছিলেন বিএমএ চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, কার্ডিওলজি বিভাগের সহকারী অধ্যাপক, বিএমএ চট্টগ্রামের নির্বাহী কমিটির সদস্য ডা. রেজওয়ান রেহান, পোস্ট গ্র্যাজুয়েশন স্টুডেন্ট ডক্টরস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. সাইফুল ইসলাম বাদল, ডা. সাইফ উদ্দিন আহমেদের স্ত্রী ডা. মার্জিয়া তুজ জহুরা প্রান্ত, ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশন '২১-২২ এর সভাপতি ডা. মিনহাজ আরমান লিখন, সাধারণ সম্পাদক ডা. মো. শাকিল, বাংলাদেশ ছাত্রলীগ চমেকের সাধারণ সম্পাদক আল আমিন ইসলাম শিমুল প্রমুখ।

ফাইনালে জাগ্রত রেসকোর্স ১-০ গোলে ডা. সাইফ এক্সআই-কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa