ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ডেকে এনে যুবককে হত্যার অভিযোগ, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
ডেকে এনে যুবককে হত্যার অভিযোগ, আটক ২ প্রতীকী ছবি

চট্টগ্রাম: বাঁশখালী থেকে মুঠোফোনে আনোয়ারা উপজেলায় ডেকে এনে মো. ইলিয়াছ (৩২) নামের এক যুবককে হত্যার অভিযোগে দু্ইজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহত মো. ইলিয়াছ বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নের আবদুল আলীমের ছেলে। এ ঘটনায় মো. খোরশেদ (৩০) ও জান্নাতুল মাওয়া (২৮) নামের একই পরিবারের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।  

জানা গেছে, বুধবার রাত ৩টার দিকে রায়পুর ইউনিয়নের গহিরা গ্রামের ফকিরহাট এলাকায় ইলিয়াছকে রাস্তায় পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে তাকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

ইলিয়াছের ছোট ভাই মো. ইউসুফ বলেন, আমার ভাইকে বুধবার মুঠোফোনে কল ও এসএমএস দিয়ে ডেকে এনে বিষ খাইয়ে খুন করা হয়েছে। এ ঘটনায় আমরা মামলা করব।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মীর্জা মোহাম্মদ হাসান বাংলানিউজকে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে এবং মরদেহ ময়নাতদন্ত করে পরিবারের কাছে দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa