ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি নানামুখী ষড়যন্ত্র করছে: আ জ ম নাছির  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
বিএনপি নানামুখী ষড়যন্ত্র করছে:  আ জ ম নাছির   বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নানামুখী পরিকল্পনা নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে। দেশি-বিদেশি ষড়যন্ত্রের সঙ্গে একত্রিত হয়ে আওয়ামী লীগ সরকারকে উৎখাতের অপচেষ্টায় তারা এখন মরিয়া।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম আইন কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস আবদুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে পাথরঘাটার চট্টগ্রাম সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে আবদুর রহমান স্মৃতি পরিষদের উদ্যোগে আয়োজিত স্মরণসভায় তিনি একথা বলেন।  

তিনি বলেন, দেশব্যাপী সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করে সাধারণ মানুষের মনে ভীতি সঞ্চার করা, বিদেশের কাছে  দেশের ভাবমূর্তি নষ্ট করা এবং জামায়াতসহ স্বাধীনতা বিরোধী জঙ্গিবাদী সংগঠনগুলোকে সঙ্গে নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে তারা।

কিন্তু যত পরিকল্পনা ষড়যন্ত্রই করুক না কেন বিএনপির সব অপচেষ্টা রুখে দিতে বাংলাদেশ আওয়ামী লীগের নিবেদিত নেতাকর্মীরা সদা জাগ্রত।  

কোতোয়ালী থানা আওয়ামী লীগ নেতা দীপক ভট্টাচার্যের সভাপতিত্বে ও অ্যাডভোকেট তপন দত্তের সঞ্চালনায় সভায় চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, থানা আওয়ামী লীগের সহসভাপতি মশিউর রহমান রোকন, কাউন্সিলর পুলক খাস্তগীর, সংরক্ষিত কাউন্সিলর লুৎফুন্নেসা দোভাষ বেবি, তাঁতী লীগের মহানগর সভাপতি নুরুল আমিন, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবু মোহাম্মদ আবসার উদ্দিন চৌধুরী, ফজলে আজিজ বাবুল, আনিসুর রহমান ইমন, থানা আওয়ামী লীগ নেতা আবদুস সালাম, জসিম উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দীলিপ রুদ্র, ওমর ফারুক, সাধন দাশ, যুবনেতা সুফি দিদার, ইজমে আয়ূব জসিম, সিরাজুল মোস্তাকিম রুমেল, কৃষক লীগ নেতা আবদুল নুর আইয়ুব, সুজন নাথ হাজারী, সুজিত তালুকদার বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।