ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছেলের হাতে বাবা খুন সীতাকুণ্ডে!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
ছেলের হাতে বাবা খুন সীতাকুণ্ডে! প্রতীকী ছবি

চট্টগ্রাম: সীতাকুণ্ডে বখাটে ছেলের হাতে খুন হয়েছেন এক হতভাগ্য বাবা। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক ১২টার দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের হাসনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত বাবার নাম মো. বেলাল হোসেন (৬০)। তিনি নোয়াখালী জেলার সুধারাম থানার পূর্ব সুরলিক্কা গ্রামের মৃত আবুল বাশারের ছেলে।

তবে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী হাসনাবাদ এলাকায় বসবাস করছিলেন তিনি।  

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে পারিবারিক বিষয় নিয়ে বাবা বেলাল হোসেনের সঙ্গে বাকবিতণ্ডা শুরু করে ছেলে হেলাল উদ্দিন (১৮)। একপর্যায়ে উত্তেজিত হয়ে তিনি ঘরের ভেতর থেকে ধারালো অস্ত্র নিয়ে নিয়ে বাবার বুকে কোপ দেয়। পরে পরিবারের অন্যরা তাকে ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালে নিয়ে গেলে চমেকে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়। চমেকে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে সীতাকুণ্ডের ফৌজদারহাট ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।  

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টরে তৌহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, পারিবারিক কলহের জেরে বৃদ্ধ বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায় বখাটে ছেলে হেলাল (২০)। এতে তিনি রক্তাক্ত হয়ে পড়েন। তাকে প্রথমে বিএসবিএ হাসপাতাল ও পরে চমেকে নিয়ে যাবার পথে মারা যান। মরদেহ ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে।  

সীতাকুণ্ড মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) সুমন বণিক বাংলানিউজকে জানান, বাবা ও ছেলের মধ্যে পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। সকালে কথাকাটাকাটির একপর্যায়ে ছেলে বাসার আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় বাবা কাস্তে হাতে নিয়ে ছেলের দিকে গেলে সে হাতে থাকা ছুরি দিয়ে আঘাত করে। তারা কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করে। গুরুতর আহত অবস্থায় বাবাকে উদ্ধার করে বিএসবিএ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক পাঠানোর কাজ চলছে।  

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ছেলেকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা সেপ্টেম্বর ০৬, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।