ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামের নৌ পুলিশ সুপারের বিদায় 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
চট্টগ্রামের নৌ পুলিশ সুপারের বিদায়  ...

চট্টগ্রাম: প্রায় দুই বছর হালদা নদীর জীববৈচিত্র্য রক্ষায় অভিযান, জাল উদ্ধার, সিসিটিভি ক্যামেরা বসানোসহ নৌ পুলিশের কার্যক্রম সারা দেশে বিশেষভাবে প্রশংসিত হয়েছে। কাজগুলোর নেতৃত্বে ছিলেন নৌ পুলিশ চট্টগ্রাম অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোমিনুল ইসলাম ভূইয়া।

 

হালদা নদীর মাছের প্রজনন ও সুরক্ষা এবং জীববৈচিত্র্যসহ অন্যান্য নদী রক্ষায় প্রায় ২ বছর নিরলসভাবে কাজ করা এ পুলিশ সুপার বুধবার (৩১ আগস্ট) আনুষ্ঠানিকভাবে চট্টগ্রাম থেকে বিদায় নিয়েছেন। তার পরবর্তী গন্তব্য ঢাকা মেট্রোপলিটন পুলিশে।

 

হালদা গবেষক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হালদা রিচার্স ল্যাবরেটরির কো-অর্ডিনেটর অধ্যাপক মনজুরুল কিবরিয়া বাংলানিউজকে বলেন, নদীর জীববৈচিত্র্য রক্ষায় এ রকম একজন নিবেদিতপ্রাণ পুলিশ কর্মকর্তা পাওয়া খুবই দুষ্কর। ঢাকা মেট্রোপলিটন পুলিশে বদলিজনিত কারণে চট্টগ্রামে শেষ কর্মদিবস অতিবাহিত করেছেন তিনি। হালদা নদী সংশ্লিষ্টরা তাঁকে শ্রদ্ধার সঙ্গে মনে রাখবে। আশা করছি আপনি সব সময় নদীর সঙ্গে থাকবেন, নদীর পাশে থাকবেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।