ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এক ঘণ্টার অভিযানে ‘ব্ল্যাক আউট’ রাঙ্গুনিয়া উপজেলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এক ঘণ্টার অভিযানে ‘ব্ল্যাক আউট’ রাঙ্গুনিয়া উপজেলা ...

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। এছাড়াও ৬টি  দোকানের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

রোববার (২১ আগস্ট) বিদ্যুৎ সাশ্রয়ে রাত ৮টার পর দোকানপাট ও আলোকসজ্জা বন্ধ রাখা সংক্রান্ত সরকারি নির্দেশনা অমান্য করায় ৫টি দোকান মালিককে জরিমানা ও অন্য দোকান মালিককে সতর্ক করা হয়েছে।  

জানা গেছে, উপজেলা প্রশাসন কর্তৃক পরিচালিত এ সাঁড়াশি অভিযানে ৫টি মামলায় ৫ জন দোকানিকে ১৯ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

এসময় অতিরিক্ত আলোকসজ্জা ও রাত ৮টার পর দোকান খোলা রাখার অপরাধে শান্তিরহাট এলাকার ইউনিয়ন ইলেক্ট্রনিক্সের মালিক আজগর আলীকে ২ হাজার টাকা,  পোমরা এলাকার রিয়াদ এণ্টারপ্রাইজের মালিককে ২ হাজার টাকা, পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নোয়াগাঁও এলাকার বিসমিল্লাহ স্টোর মালিককে ৩ হাজার টাকা, নূরজাহান স্টোরের মালিক মো. কামাল উদ্দীনকে ২ হাজার টাকা, রোয়াজারহাট বাজার এলাকার মক্কা ইলেক্ট্রনিক্সকে ১০ হাজার টাকাসহ মোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ৬টি দোকানের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

সহকারী কমিশনার ( ভূমি) মোহাম্মদ জামশেদুল আলম বাংলানিউজকে বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে জানতে পেরে উপজেলার রাঙ্গুনিয়া-কাপ্তাই সড়কের দুপাশের সকল দোকান, মার্কেট বন্ধ হয়ে যায়। প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে। সকলকে আইন মেনে যথাসময়ে দোকান বন্ধ করার জন্য অনুরোধ জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।