ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গ্রেনেড হামলার রায় দ্রুত কার্যকরের দাবিতে যুবলীগের বিক্ষোভ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
গ্রেনেড হামলার রায় দ্রুত কার্যকরের দাবিতে যুবলীগের বিক্ষোভ ...

চট্টগ্রাম: বর্বরোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলায় ২৪ জনকে হত্যার ঘটনায় আদালতের দেওয়া রায় অবিলম্বে কার্যকর করার দাবিতে যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ আগস্ট) বিকেলে দক্ষিণ সন্দ্বীপের শিবের হাট থেকে মিছিল শুরু হয়ে কাজীপাড়া গিয়ে শেষ হয়।

এ সময় সমাবেশে মিজানুর রহমান মিজান বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা জাতির জন্য একটি কলঙ্কের দিন। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে চিরতরে শেষ করে দিতে এ হামলা করেছে ঘাতকের দল।
অনতিবিলম্বে এই মামলার রায় কার্যকর করতে হবে। যেসব হামলাকারী বিদেশে পলাতক আছে তাদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করতে হবে।  

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুজিবুর রহমান, কাজী আরিফুর রহমান মেহরাজ, সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান, সহসভাপতি ও প্যানেল চেয়ারম্যান কাজী ফোরকান উদ্দিন, প্রচার ও  প্রকাশনা সম্পাদক আনোয়ারুল কবির, প্যানেল চেয়ারম্যান গোলাম কিবরিয়া মঞ্জু, প্যানেল চেয়ারম্যান আবদুল মন্নান, মাইটভাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুর রহিম শিবলু, সাধারণ সম্পাদক আইনুল কবির মুন্না ও তাজুল ইসলাম আরমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।