ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে ভর্তি পরীক্ষার শর্ট সাজেশনের শিট জব্দ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
চবিতে ভর্তি পরীক্ষার শর্ট সাজেশনের শিট জব্দ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, (চবি): শর্ট সাজেশনের নামে ভর্তি পরীক্ষার্থীদের সঙ্গে প্রতারণা রোধে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রোক্টরিয়াল বডি ও পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ শিট জব্দ করেছে।

শুক্রবার (১৯ আগস্ট) রাত সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট ও শাহজালাল হলের সামনে এ অভিযান চালানো হয়।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রোক্টর এসএএম জিয়াউল ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা শর্ট সাজেশনের নামে চড়া দামে শিট বিক্রির খবর পেয়েছিলাম। এগুলো সম্পূর্ণ প্রতারণা।

শাহজালাল হলের সামনে কয়েকটি টেবিল বসিয়ে কয়েকজন শিটগুলো বিক্রি করছিল। আমাদের আসার খবর পেয়ে তারা পালিয়ে যায়। এছাড়া কয়েকটি দোকানেও শিট পেয়েছি আমরা। দোকানিরা বিষয়টি অস্বীকার করেছে। তাদেরকে সতর্ক করা হয়েছে।

তিনি আরও বলেন, পুলিশের সহযোগীতায় প্রোক্টরিয়াল বডি অভিযান চালিয়ে এ জাতীয় বিপুল পরিমাণ নকল ও নামসর্বস্ব শিট জব্দ করেছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ভর্তি পরীক্ষার্থী ও অভিভাবকদের এসব নকল ও মানহীন শিট কেনা থেকে বিরত থাকতে বলেছে। ভর্তি পরীক্ষা চলাকালে এ ধরনের প্রতারণা রোধে আমাদের অভিযান চলবে।

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এমএ/টিসি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।