ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা 

চট্টগ্রাম: নগরের কোতোয়ালি থানার কোর্ট হিল এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে যমুনা টেলিভিশনের সাংবাদিক আল আমিন সিকদার ও আনিসুজ্জামান লিমনের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে।  

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দিবাগত রাত পৌনে একটার দিকে কোতোয়ালী থানায় মামলা করেন হামলায় আহত যমুনা টেলিভিশনের রিপোর্টার আল আমিন সিকদার।

 

মামলার বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বাংলানিউজকে বলেন, কোর্ট হিল এলাকায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে।  মামলায় সাহেদুল হক ও ইসহাক আহমেদের নামে দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০ -১২ জনকে আসামি করা হয়েছে।

এদিকে কোর্ট হিল এলাকায় দুই সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট)  সকাল ১১ টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সমাবেশ ও বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।  

প্রসঙ্গত, বুধবার (১৭ আগস্ট)  বিকেলে চট্টগ্রাম কোর্ট হিল এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে কতিপয় উচ্ছৃঙ্খল ব্যক্তির হামলার শিকার হন আল আমিন শিকদার ও সৈয়দ আসাদুজ্জামান লিমন। এ ঘটনায় আহত দুই সাংবাদিককে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa