ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মীরসরাইয়ে ট্রেন দুর্ঘটনা

মাইক্রোবাস চালক ও গেটম্যানকে দায়ী করে প্রতিবেদন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
মাইক্রোবাস চালক ও গেটম্যানকে দায়ী করে প্রতিবেদন ফাইল ছবি।

চট্টগ্রাম: মীরসরাইয়ের খৈয়াছড়া ঝরনা এলাকায় মহানগর প্রভাতী ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনায় তদন্ত  প্রতিবেদন জমা দেওয়া হয়েছে।

লেভেল ক্রসিংয়ের দায়িত্বরত গেটম্যান সাদ্দাম হোসেন ও মাইক্রোবাস চালক গোলাম মোস্তফা নিরুকে দুর্ঘটনার জন্য দায়ী করে এ প্রতিবেদন দেয় রেলওয়ের গঠিত তদন্ত কমিটি।

 

মঙ্গলবার (১৬ আগস্ট) রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক আবুল কালামের নেতৃত্বে তদন্ত প্রতিবেদন জমা দেয় ৫ সদস্যের গঠিত তদন্ত কমিটি।  

আবুল কালাম বাংলানিউজকে বলেন, রেলওয়ের তদন্ত কমিটি প্রতিবেদন জমা দিয়েছে।

প্রতিবেদনে মীরসরাইয়ে দুর্ঘটনার জন্য গেটম্যান ও নিহত মাইক্রোবাস চালককে দায়ী করা  হয়েছে। গেটম্যান সাদ্দাম হোসেনকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। তদন্তে  তার গাফিলতির প্রমাণ মিলেছে, তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।  

গত ২৯ জুলাই বেলা দেড়টার দিকে খৈয়াছড়া এলাকায় রেললাইনে উঠে পড়া মাইক্রোবাসকে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী মহানগর প্রভাতী এক্সপ্রেস। এতে ঘটনাস্থলে ১১ জন মারা যান। পরে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা যান।  

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।