ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বিদ্যুৎ সাশ্রয়ী অভিযানে জেলা প্রশাসনের ২০ মামলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
বিদ্যুৎ সাশ্রয়ী অভিযানে জেলা প্রশাসনের ২০ মামলা ...

চট্টগ্রাম: জেলা প্রশাসনের বিদ্যুৎ সাশ্রয়ী অভিযানে সুলতান ডাইন, হল টুয়েন্টিফোর সহ বিভিন্ন প্রতিষ্ঠানে ২০ মামলায় ৭৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।  

শনিবার (১৩ আগস্ট) রাত ৮টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খিসা, জিসান বিন মাজেদ ও উমর ফারুক নগরের বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক হল টুয়েন্টিফোর এর অধীনে থাকা রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা, বেস্ট বাই-কে ৫ হাজার টাকা, তানুন কাবাবকে ৫ হাজার টাকাসহ মোট ৪০ হাজার  টাকা জরিমানা করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিসান বিন মাজেদ সুলতান ডাইনকে ১০ হাজার টাকা, সনি শো-রুমকে ১০ হাজার টাকা, লটো শো-রুমকে ৫ হাজার টাকা জরিমানা করেন। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খিসা ৪টি মামলায় ১১ হাজার টাকা জরিমানা আদায় করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বাংলানিউজকে বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা প্রতিদিন একযোগে নগরের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সাশ্রয়ী অভিযান পরিচালনা করছেন। চট্টগ্রামের ১৫টি উপজেলায় ইউএনও ও এসি-ল্যান্ডরা অভিযান পরিচালনা করছেন। যারা সরকারের নির্দেশনা উপেক্ষা করছে তাদের জরিমানা ও সতর্ক করা হচ্ছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa