ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সন্দ্বীপে স্ত্রী খুনের পর স্বামী গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
সন্দ্বীপে স্ত্রী খুনের পর স্বামী গ্রেফতার  প্রতীকী ছবি

চট্টগ্রাম: সন্দ্বীপ উপজেলায় রহমতপুর ইউনিয়নের তালতলী বাজার ধারালো অস্ত্রের আঘাতে রাশেদা বেগম (২৫) নামের এক গৃহবধূকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী মো. জিহাদকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

রাশেদা বেগম সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নের ছোয়াখালী ফেরিঘাট এলাকার মো. জিহাদের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জিহাদের সঙ্গে রাশেদার তিন বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে রাশেদার সঙ্গে জিহাদের পারিবারিক কলহ লেগে থাকত। একপর্যায়ে রাশেদা বাবার বাড়িতে চলে আসেন। গত আড়াই বছরে উভয় পরিবার বিষয়টি নিয়ে একাধিকবার বৈঠক করেছে।

বুধবার (১০ আগস্ট) রাতে খাবার খেয়ে রাশেদার পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়েছিলেন। রাত ১২টার দিকে হঠাৎ তাঁরা রাশেদার গোঙানির শব্দ শুনতে পান। রাশেদা ঘর থেকে বেরিয়ে এলে দেখা যায়, তাঁর গলা থেকে রক্ত ঝরছে। জিহাদ ছুরি দিয়ে রাশেদার গলার রগ কেটে দিয়েছেন। রাশেদার ঘরে জিহাদের ব্যবহৃত ছুরি পাওয়া গেছে। পরে রাশেদাকে রক্তাক্ত অবস্থায় সন্দ্বীপ মেডিক্যাল সেন্টার হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহমেদ বাংলানিউজকে বলেন, রাশেদা বেগম নামে এক গৃহবধূ হত্যায় জড়িত স্বামী মো. জিহাদকে গ্রেফতার করা হয়েছে। রাশেদার বোন পারভিন বাদী হয়ে মো. জিহাদকে একমাত্র আসামি করে থানায় মামলা করেছেন। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa