ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

মীরসরাইয়ে ট্রেন দুর্ঘটনা: তাসফিরও চলে গেলেন নীরবে 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
মীরসরাইয়ে ট্রেন দুর্ঘটনা: তাসফিরও চলে গেলেন নীরবে 

চট্টগ্রাম: মীরসরাইয়ে ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকা তাসফির হাসান নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১৩ জনে।

 

শনিবার (৬ আগস্ট) রাত ৯টার ৫০ মিনিটে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাসফিরের মৃত্যু হয় বলে জানিয়েছেন আইসিইউর চিকিৎসক ডা. হারুণ অর রশিদ।

তিনি বাংলানিউজকে বলেন, প্রথম থেকেই তাসফিরের অবস্থা আশঙ্কাজনক ছিল। তার মাথায় আঘাত ছিল এবং ঘাড় ভেঙে যায়। বলতে গেলে পুরো শরীর প্রায় অবশ হয়ে যায়। গত ৩১ জুলাই তাকে আইসিইউতে নেওয়া হয়। রাত ৯টা ৫০ মিনিটে অফিসিয়ালি তাকে মৃত ঘোষণা করা হয়েছে।  

তাসফিরের মামাতো ভাই মহিউদ্দিন মনছুর বাংলানিউজকে বলেন, কিছুক্ষণ আগে তার শরীর থেকে সব যন্ত্রপাতি খুলে নেওয়া হয়েছে। আমরা অপেক্ষা করছি মরদেহ নেওয়ার জন্য। সে গত ৭ দিন ধরে আইসিইউতে ছিল। চলে যাওয়ার আগে শেষ কথাটুকুও হলো না তার সঙ্গে।

স্বেচ্ছাসেবী সংগঠন আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশের (একেএমবি) অফিস সমন্বয়ক মো. আবদুল্লাহ বাংলানিউজকে বলেন, হাসপাতালে মারা যান তাসফির। তার মরদেহ গোসল ও দাফন-কাফন প্রক্রিয়া সম্পন্ন করতে ১১ জন স্বেচ্ছাসেবক কাজ করছেন। এর আগে মিরসরাইয়ে দুর্ঘটনায় নিহত ১১ জন এবং শুক্রবার মারা যাওয়া আয়াতের মরদেহ গোসল ও দাফন-কাফন আমাদের টিমের মাধ্যমে সম্পন্ন হয়।

এর আগে ৫ আগস্ট দুপুরে আয়াতুল ইসলাম আয়াত নামে আরও একজনের মৃত্যু হয়। গত ২৯ জুলাই মীরসরাইয়ের খৈয়াছড়া ঝরনা থেকে ফেরার পথে মাইক্রোবাসকে ট্রেন ধাক্বা দিলে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa