ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আগের ভাড়ায় যাত্রী নেবে আন্তঃজেলার বাস: এলিট

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
আগের ভাড়ায় যাত্রী নেবে আন্তঃজেলার বাস: এলিট

চট্টগ্রাম: নতুন ভাড়া নির্ধারণ না হওয়া পর্যন্ত আগের ভাড়াতেই চট্টগ্রাম থেকে দেশের ৬০টি রুটে বাস চালানোর সিদ্ধান্ত নিয়েছে আন্তঃজেলা বাস মালিক সমিতি চট্টগ্রাম।

শনিবার (৬ আগস্ট) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আন্তঃজেলা বাস মালিক সমিতি চট্টগ্রামের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক নিয়াজ মোর্শেদ এলিট।

তিনি সাংবাদিকদের বলেন, সরকার জ্বালানি তেলের দাম বাড়ালেও আন্তঃজেলা বাস মালিক সমিতির জরুরি সিদ্ধান্ত মতে আগের ভাড়াতেই বাস চলবে। কিন্তু সরকার যখন নতুন ভাড়া নির্ধারণ করবেন তখনই আমরা তা বাস্তবায়ন করবো।

 

তিনি আরও বলেন, সকাল থেকে সব রুটে গাড়ি চলছে, কিন্তু আমরা যেটি লক্ষ্য করেছি, এখানে সুযোগ নেওয়ার জন্য কিছু দুষ্কৃতিকারী ঢুকে পড়েছে অরাজগতা সৃষ্টি করা জন্য। আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ যেখানে অড়াজগতা সৃষ্টিকারীদের যাতে শক্ত হাতে দমন করা হয়।  

প্রসঙ্গত, বিশ্ববাজারের সঙ্গে জ্বালানি তেলের মূল্য সমন্বয় করতে সরকার ডিজেল ও কেরোসিন ১১৪ টাকা, পেট্রোল ১৩০ টাকা এবং অকটেন ১৩৫ টাকা নির্ধারণ করে।  

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।