ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগরে চলছে গ্যাসচালিত গাড়ি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
নগরে চলছে গ্যাসচালিত গাড়ি ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: জ্বালানি তেলের দাম বৃদ্ধি পাওয়ায় নগরে বন্ধ রয়েছে ডিজেলচালিত বাস। তবে সড়কে চলছে গ্যাসচালিত গাড়ি।

শনিবার (৬ আগস্ট) নগরের বিভিন্ন এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে। এছাড়াও অতিরিক্ত ভাড়া আদায় করে নগর দাপিয়ে বেড়াচ্ছে রিকশা।

 

চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের যুগ্ম সম্পাদক মো. শাজাহান বাংলানিউজকে বলেন, ‘হঠাৎ করে আবারও জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে পরিবহন মালিক ও শ্রমিকরা ক্ষুব্ধ। যারা মনে করছে এই দামে তেল কিনে পোষাতে পারবে না, তারা গাড়ি চালাচ্ছে না। তবে চট্টগ্রামে গাড়ি বন্ধের আনুষ্ঠানিক কোনো ঘোষণা নেই। সকাল থেকে কেউ কেউ আন্তঃজেলা পরিবহনগুলো বন্ধ রেখেছে, কেউ কেউ টিকিট বিক্রি করছে। ’

আন্তঃজেলা বাস-মালিক সমিতির সভাপতি খোরশেদ আলম বাংলানিউজকে বলেন, তেলের দাম বৃদ্ধির পরও আপাতত আগের ভাড়ায় আন্তঃজেলা বাস চলাচল করছে। সকাল থেকে ইউনিক, সৌদিয়াসহ অনেকগুলো বাস চট্টগ্রাম থেকে বিভিন্ন জেলার উদ্দেশে ছেড়ে গেছে।  

চট্টগ্রাম মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপের সভাপতি বেলায়েত হোসেন বেলাল বাংলানিউজকে বলেন, জ্বালানি তেলের দাম বৃদ্ধি পাওয়ায় তেলের গাড়িগুলো চলতে পারছে না, তবে গ্যাসচালিত গাড়িগুলো চলছে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।