ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

হরতাল ডেকে রক্তারক্তি বা ভাংচুর করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
হরতাল ডেকে রক্তারক্তি বা ভাংচুর করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। 

চট্টগ্রাম: হরতার ডেকে অহেতুক যানবাহন বন্ধ করে, জনগণের কোন অসুবিধা সৃষ্টি করে জানমালের ধ্বংস করতে চায় কিংবা কোন রক্তারক্তি করে বা ভাংচুর করে তাহলে আমাদের নিরাপত্তা বাহিনী তাদের কাজটি সঠিকভাবে করবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।  

শুক্রবার (৫ আগস্ট) বিকেলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ও জেলা ইউনিটের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষির্কী উপলক্ষে ৬ দিনব্যাপী কর্মসূচির প্রথম দিনে প্রধান অতিথির বক্তব্যে শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যে কেউ হরতাল, ধর্মঘট ডাকতে পারে তাতে আমাদের কোন আপত্তি নেই।

সারাবিশ্বে সব পণ্যের দামই আজকে টালমাটাল জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সেখানে বাংলাদেশে আমাদের ডিজেলভিত্তিক যে বিদ্যুৎ কেন্দ্র আছে সেগুলো বন্ধ করেছি। তার কারণে লোডশেডিং করেছি। তার মানে এই নয় আমাদের ক্যাপাসিটি নেই। আমাদের ফুল ক্যাপাসিটি আছে। এই অবস্থার একটু উন্নতি হলেই আমরা আগের অবস্থায় চলে যাবো। মাননীয় প্রধানমন্ত্রী অনেক দূরদর্শী নেতা। তিনি শুধু তেল ডিজেল নয়,  কয়লাভিত্তিক, গ্যাসভিত্তিক এবং সোলারভিত্তিক ও নিউক্লিয়ারভিত্তিক বিদ্যুৎকেন্দ্র করছেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa