ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের ধাওয়া, বাসের নিচে পড়ে সিএনজিচালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
পুলিশের ধাওয়া, বাসের নিচে পড়ে সিএনজিচালক নিহত প্রতীকী ছবি

চট্টগ্রাম: সীতাকুণ্ডে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে বাসের নিচে চাপা পড়ে কোরবান আলী নামের এক সিএনজিচালিত অটোরিকশার চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৫ যাত্রী।

বুধবার (৩ আগস্ট) সকাল ১১টার দিকে পৌরসভার নুনাছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কোরবান আলী সীতাকুণ্ড পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ইয়াকুবনগর গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে,  বুধবার সকাল ১০টার দিকে সীতাকুণ্ড থেকে ঢাকামুখী মহাসড়কে একটি সিএনজি অটোরিকশা নুনাছড়া এলাকায় পৌঁছালে হাইওয়ে পুলিশের একটি দল গাড়িটি থামার জন্য সংকেত দেয়। সিএনজিচালক ভয়ে তাৎক্ষণিক তার গাড়িটি ঘুরিয়ে সীতাকুণ্ড অভিমুখে যাওয়ার চেষ্টা করলে ঢাকামুখী একটি দ্রুতগামী বাস গাড়িটি চাপা দেয়। এতে সিএনজি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই চালক মো. কোরবান আলী (৪০) নিহত হন। ৫ জন যাত্রী গুরুতর আহত হন।  তাদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।  

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আইসি) পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবদুল্লাহ বাংলানিউজকে বলেন, একটি সিএনজিচালিত অটোরিকশা ঢাকার দিকে যাওয়ার সময় হাইওয়ে পুলিশ থামার জন্য সংকেত দেয়। কিন্তু চালক দ্রুত গাড়ি ঘুরিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় দ্রুতগতিতে আসা একটি বাসের নিচে পড়ে যায়। সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।