ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই, গ্রেফতার ২ ...

চট্টগ্রাম: নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে সিএনজি অটোরিকশা ছিনতাই চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। এ সময় ছিনতাইকৃত ৩টি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

 

গ্রেফতারকৃতরা হলেন- লোহাগাড়া থানার চরম্বা ইউনিয়নের মাইজভিলা এলাকার মৃত ইউসুফের ছেলে মো.রায়হান (২৯) ও জসিমের বাড়ির সিরাজুল ইসলামের ছেলে রবিউল হোসেন রমিজ (২৫)।  

পুলিশ জানিয়েছেন, গত ২১ জুন রাতে আব্দুল মন্নান প্রকাশ মান্নান সিএনজি অটোরিকশা নিয়ে কোতোয়ালী থানাধীন হোসেন শহীদ সোহরাওয়ার্দী রোডের হোটেল ক্যাফে জামানের সামনে এলে অজ্ঞাতনামা ২ জন ব্যক্তি অটোরিকশা ভাড়া নিয়ে কর্ণফুলী থানাধীন মইজ্জ্যার টেক মোড়ে যায়।

অটোরিকশা চালকের সঙ্গে সুসম্পর্ক তৈরি করে সেখানে চায়ের সঙ্গে চেতনানাশক দ্রব্য মিশিয়ে খাওয়ানো হয়। তাকে অজ্ঞান করে সিএনজি অটোরিকশা  ও গাড়ির কাগজপত্র নিয়ে যায়। এ ঘটনায় কোতোয়ালী থানায়  মামলা দায়ের করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, নেতাজাতীয় দ্রব্য পান করিয়ে সিএনজি অটোরিকশা ছিনতাই চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এই চক্রের সদস্যরা প্রথমে টার্গেট ঠিক করে। তারপর সুবিধামতো জায়গায় গিয়ে সিএনজি অটোরিকশা ছিনতাই করে। চক্রের সদস্যরা যাত্রীবেশে সিএনজি অটোরিকশায় উঠে। বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে অজ্ঞান করার জন্য সিএনজি অটোরিকশা চালককে নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে কিংবা স্প্রে প্রয়োগ করে ছিনতাই করে থাকে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।