ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

যুবলীগের পদ ঠেকাতে অপপ্রচারের অভিযোগ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
যুবলীগের পদ ঠেকাতে অপপ্রচারের অভিযোগ 

চট্টগ্রাম: সন্দ্বীপ উপজেলার মাইটভাঙা ইউনিয়নের তিনবার নির্বাচিত চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজান উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ার পর থেকে তার যুবলীগের পদ ঠেকাতে নানা ধরনের ষড়যন্ত্র ও অপপ্রচার করার অভিযোগ করা হয়েছে।  

মঙ্গলবার (২ আগস্ট) দুপুর চট্টগ্রাম প্রেস ক্লাবের এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন মাইটভাঙা ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুর রহিম শিবলী।

 

সংবাদ সম্মেলনে শিবলী বলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজান ও তার  ছোটভাই সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাকছুদুর রহমানের বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা, ভুয়া এ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত নানা ধরনের অপপ্রচার করা হচ্ছে।  

তিনি বলেন, মিজানুর রহমান চেয়ারম্যান হিসেবে সফলতা অর্জন করায় সরকারী ও বে-সরকারী বিভিন্ন সংস্থা থেকে বেশ কয়েকবার পুরস্কৃত হয়েছেন। তিনি এলাকায় একজন সফল ও জনপ্রিয় চেয়ারম্যান হিসেবে পরিচিত।  

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, মিজানুর রহমান মিজান উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ার পর থেকে যুবলীগের পদ ঠেকাতে প্রতিপক্ষ  একটি কু-চক্রী মহল তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে লিপ্ত রয়েছে। মিথ্যা বানোয়াট ভিত্তিহীন তথ্য দিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।  

গতকালের সংবাদ সম্মেলনটি  ছিল সম্পূর্ণ সাজানো, মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত। আমরা মাইটভাঙা ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে এহেন মিথ্যা সাজানো ও ষড়যন্ত্রমূলক সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাইটভাঙা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইনুল কবির মুন্না, হাফেজ আবদুর রহমান ও মোহাম্মদ রিয়াদ।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa