ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে কবিরহাট স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের কমিটি 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
চবিতে কবিরহাট স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের কমিটি  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত নোয়াখালীর কবিরহাট উপজেলার শিক্ষার্থীদের সংগঠন কবিরহাট স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি মনোনীত হয়েছেন চবির লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ আজহার এবং সাধারণ সম্পাদক নৃবিজ্ঞান বিভাগের নজরুল ইসলাম রায়হান।

 

সোমবার (০১ আগস্ট) রাতে অনলাইনে একটি সভায় অ্যাসোসিয়েশনের ২০২২-২৩ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এর আগে গত ১২ জুলাই কার্যনির্বাহী পরিষদের ৪ সদস্যের কমিটি ঘোষণা করে সংগঠনটি।  

নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি জোবায়ের হোসেন রিফাত ও ইমরান বিন হামিদ। সহ-সভাপতি পাপ্পু আনজার হোসাইন, মহিতুল ইসলাম, মনোয়ার হোসেন এবং ইয়াসিন আরাফাত শাওন। যুগ্ম সাধারণ সম্পাদক তুষার শুভ, এবি ইয়াসিন আরাফাত, আবদুল্লাহ আল ফারুক। সাংগঠনিক সম্পাদক ইরফান উদ্দিন সিদ্দিকী। সহ-সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম হৃদান ও মাযহারুল ইসলাম জাহিদ। অর্থ সম্পাদক নাজমুল হাসান আকাশ। প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর রেদোয়ান।  

ছাত্রী বিষয়ক সম্পাদক সানজিদা তানিয়া, মাহমুদা খানম সৃজন, সাজেদা পুলন, মনীষা চৌধুরী এবং কাকন সাহা। কার্যনির্বাহী সদস্য মেহেরাব হোসেন অপি ও আবদুন নূর শুভ এবং তানজিনা প্রীতি। সদস্য তারেক মাহমুদ, আবদুল্লাহ আল জাবের, আবদুল্লাহ আল কাফি ও জাকির হোসাইন।

সভায় অ্যাসোসিয়েশনের সাবেক সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আসিফুল হাসান, নূর আলম সুমন এবং জোবায়ের হোসেন রিফাতসহ বর্তমান সদস্যরা সভায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa