ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নিখোঁজের তিন মাস পর বাসস্ট্যান্ড থেকে স্কুল শিক্ষার্থী উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
নিখোঁজের তিন মাস পর বাসস্ট্যান্ড থেকে স্কুল শিক্ষার্থী উদ্ধার ...

চট্টগ্রাম: নগরের পাহাড়তলী থানার অলংকার বাসস্ট্যান্ড থেকে নিখোঁজের ৩ মাস ১৩ দিন পর উদয় দেবনাথ পাপন প্রকাশ রাহুল (১৪) নামে  স্কুলশিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব-৭। রোববার (৩১ জুলাই) দিবাগত রাত একটার দিকে তাকে উদ্ধার করা হয়।

উদয় দেবনাথ পাপন প্রকাশ রাহুল রাউজান থানার উরকিরচর এলাকার উজ্জ্বল প্রসাদ দেবনাথের ছেলে। সে চট্টগ্রাম সরকারি কলেজিয়েট স্কুলে নবম শ্রেণির শিক্ষার্থী।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, গত ১৮ এপ্রিল সকাল আটটার দিকে বাসা থেকে চট্টগ্রাম সরকারি কলেজিয়েট স্কুলের উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনি। সন্ধ্যা পর্যন্ত বাসায় ফিরে না আসায় তার স্কুল এবং তাদের আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করেন। সন্ধান না পাওয়ায় পরদিন রাউজান থানায় নিখোঁজ একটি ডায়েরি করেন। যার ডায়েরি নম্বর-৮৭২ (১৯.০৪.২০২২)।

তিনি আরও জানান, উজ্জ্বল প্রসাদ দেবনাথের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম বিষয়টি মানবিকতার সঙ্গে গ্রহণ করে এবং নিখোঁজ ছেলেকে উদ্ধারের জন্য গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। এরই ধারাবহিকতায় রোববার দিবাগত রাত একটার সময় নগরের পাহাড়তলী থানাধীন অলংকার বাসস্ট্যান্ড এলাকা থেকে উদয় দেবনাথ পাপন প্রকাশ রাহুলকে উদ্ধার করা হয়। পরবর্তীতে তার পিতা-মাতাকে সংবাদ দিলে তারা সেখানে উপস্থিত হয়ে তাদের ছেলেকে শনাক্ত করে।

জিজ্ঞাসাবাদ সে নিজেকে অসুস্থ বলে জানায় এবং এতদিন কোথায় ছিলো কীভাবে ছিলো কিছুই বলতে পারেনি। রাহুলকে তার পিতা-মাতার কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।