ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে মুদি দোকানির মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
চট্টগ্রামে মুদি দোকানির মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার দাইয়াপাড়া এলাকায় নিখোঁজের একদিন পর টয়লেট থেকে শাহাদাত হোসেন (৩২) নামে এক মুদি দোকানির মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

শাহাদাত হোসেন নোয়াখালী জেলার সুবর্ণচর থানার ভূঁইয়াহাট এলাকার মো. শাহজাহানের ছেলে। তিনি নগরের দাইয়াপাড়া সোলাইমান কমিশনার বাড়ি এলাকায় একটি মুদি দোকান করেন।
সেখানেই ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন। তার একটি মেয়ে রয়েছে।

শাহাদাত হোসেন বাবা শাহজাহান বাংলানিউজকে বলেন, গত শনিবার রাত থেকে আমার ছেলে শাহাদাত নিখোঁজ ও দোকান বন্ধ ছিল। মোবাইলে ফোন করলে সেটি বন্ধ পাওয়া যায়। রোববার ডবলমুরিং থানায় নিখোঁজ সাধারণ ডায়েরি (জিডি) করি। শাহাদাতের দোকানের পাশে একটি টয়লেটে মরদেহ স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। আমার ছেলেকে হত্যা করা হয়েছে। ছেলের শরীরের গলায় ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আমি ছেলে হত্যার বিচার চাই।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ রানা বাংলানিউজকে বলেন, দোকানের পেছনে একটি টয়লেটের ভেতরে শাহাদাতের মরদেহ পড়ে ছিল। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।