ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার আহ্বান জেলা প্রশাসকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার আহ্বান জেলা প্রশাসকের বক্তব্য দেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

চট্টগ্রাম: জ্বালানি সংকট নিরসনে বিদ্যুৎ ব্যবহারে মিতব্যয়ী হওয়ার জন্য চট্টগ্রামের প্রতিটি সরকারি দফতরকে নির্দেশনা দিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।  

বুধবার (২০ জুলাই) বিকেল ৩টায় চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত জেলা উন্নয়ন সমন্বয় সভায় তিনি এ নির্দেশনা দেন।

বিদ্যুৎ সাশ্রয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলার বিষয়ে উপজেলা ও জেলা পর্যায়ের সব জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সরকারি সব দফতরের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান তিনি।

জাতীয় স্বার্থে দেশের কল্যাণে আমাদের বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে হবে।

জেলা প্রশাসন সংশ্লিষ্ট সকল স্থাপনায় বৈদ্যুতিক বাতি এবং এসির ব্যবহার সীমিত রাখার নির্দেশ দেন। তিনি দিনের বেলায় সূর্যের আলোর সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করার পরামর্শ দেন।

এ সময় চট্টগ্রামের ১৫টি উপজেলার চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌরসভার মেয়র, জেলা পুলিশের প্রতিনিধি, মুক্তিযোদ্ধা সংসদের চট্টগ্রাম মহানগর ও জেলা ইউনিটের কমান্ডার, জেলা ও উপজেলা পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।