ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগে মামলা ...

চট্টগ্রাম: নগরের হালিশহর আউটার রিং রোড এলাকায় গাড়ি আটকে চাঁদা দাবি ও মারধরের অভিযোগে ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে আদালতে নালিশী মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) ভুক্তভোগী মো. রায়হান চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালতে এ মামলা করেন।

অভিযুক্ত পুলিশ সার্জেন্ট মো. সজল ট্রাফিক-পশ্চিম বিভাগে এ কর্মরত।

আদালত এ বিষয়ে তদন্ত করতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন বলে জানান বাদীর আইনজীবী মো. সাইফুল আলম।

অভিযোগ সূত্রে জানা গেছে, কর্নেল হাট এলাকার মো. খলিলের ছেলে মো. রায়হান (৩৬) গত ১২ জুলাই বিকেলে স্ত্রী, স্কুলপড়ুয়া মেয়ে ও কয়েকজন বন্ধুসহ হালিশহর রিং রোড সাগর পাড়ে বেড়াতে যান। এসময় সার্জেন্ট মো. সজল তার গাড়ি আটক করে বলেন, এই গাড়ি রিং রোডে চলাচলের অনুমতি নেই। তিনি রায়হানের কাছে ৩ হাজার টাকা দাবি করেন এবং সবাইকে গাড়ি থেকে নামিয়ে দেন। টাকা না থাকায় রায়হান টাকা এনে ঘটনাস্থলে এসে দেখেন গাড়িটি সেখানে নেই। পরে সার্জেন্টের সাথে যোগাযোগ করলে পরদিন ট্রাফিক পুলিশ অফিসে যেতে বলেন। পরদিন সেখানে গিয়ে একজন ট্রাফিক ইন্সপেক্টরকে অভিযোগ করেন রায়হান। ট্রাফিক ইন্সপেক্টর প্রাইভেট কারটি রায়হানকে ফিরিয়ে দিতে বলেন। কিন্তু ইন্সপেক্টর সেখান থেকে চলে যাওয়ার পর রায়হানকে সার্জেন্ট সজল মারধর করেন।

আইনজীবী মো. সাইফুল আলম বলেন, আদালত পিবিআইকে অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছেন। অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তা এ বিষয়ে তদন্ত করে প্রতিবেদন জমা দিবেন।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।