ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সলিমপুরের পাহাড়খেকো ইয়াসিন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
সলিমপুরের পাহাড়খেকো ইয়াসিন গ্রেফতার ...

চট্টগ্রাম: কোতোয়ালী থানা এলাকা থেকে সলিমপুরের সন্ত্রাসী ও পাহাড়খেকো ইয়াসিনকে গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (১৮ জুলাই) ১টার দিকে সীতাকুণ্ডের আলীনগরের সম্রাট খ্যাত ইয়াসিনকে সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শকের (তদন্ত) নেতৃত্বে পুলিশের একটি টিম গ্রেফতার করে।

 

গত ১৫ জুলাই বিকেলে সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় সরকারের উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন উদ্যোগে সমন্বিত প্রাথমিক সমীক্ষার অংশ হিসেবে ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শনে যান। এ সময় আলীনগর প্রান্তে ইয়াসিন বাহিনীর নেতৃত্বে পরিদর্শন টিমের গাড়ি বহর থেকে স্থানীয় মেম্বারকে নামিয়ে মারধর করে।

এ ঘটনায় মেম্বারের ভাই বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকে ইয়াসিন পলাতক।  

জানা গেছে, ইয়াসীন সীতাকুণ্ডে ভূমিদস্যু ও পাহাড়খেকো হিসেবে পরিচিত। সে দীর্ঘদিন সলিমপুর এলাকায় সরকারি ও ব্যক্তিমালিকানার জায়গা দখলের রাজত্ব কায়েম করে। ইয়াসিন আমিন জুট মিলের কর্মচারী ছিলেন। তার বাবা সিএনজিচালক। তার নামে হত্যা, গুম, সরকারি জায়গা দখলসহ নানা অভিযোগের ভিত্তিতে অসংখ্য মামলা রয়েছে।  

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, নগরের কোতোয়ালী থানা এলাকা থেকে ইয়াছিন নামের এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।