ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি শিক্ষার্থীদের রেলস্টেশনে প্রবেশে বাধা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
চবি শিক্ষার্থীদের রেলস্টেশনে প্রবেশে বাধা ...

চট্টগ্রাম: দ্বিতীয় দিনের মতো বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনার বিরুদ্ধে ৬ দফা দাবীতে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তবে তাদের এ কর্মসূচিতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে।

 

সোমবার (১৮ জুলাই) সকালে আন্দোলনরত শিক্ষার্থীরা চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের ভেতরে প্রবেশ করতে চাইলে স্টেশন ম্যানেজার তাদের সেখানে যেতে নিষেধ করেন।

আন্দোলনরত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মাহিন রুবেল বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে অবস্থান কর্মসূচি পালন করতে গেলে স্টেশন ম্যানেজার আমাদের ভিতরে প্রবেশ করতে নিষেধ করেন।

কি কারণে নিষেধ করেছেন তা স্পষ্ট করেননি তিনি।  

মাহিন রুবেল বলেন, আমাদের যৌক্তিক ৬ দফা দাবীর আন্দোলনে দুর্নীতিবাজরা অস্থির। তাই তারা এমন আচরণ করছে। আমি ভিতরে গিয়ে স্টেশন ম্যানেজারের সাথে কথা বলেছি, তার আচরণ আমাকে কষ্ট দিয়েছে। যা কাম্য নয়।  

বাজে ব্যবহারের পরিবর্তে আমরা দিবো হাসি, শিক্ষার্থীদের আন্দোলন ভালোবাসার আন্দোলন। লাল গোলাপের শুভেচ্ছা নিন, দুর্নীতি ভেঙে দিন। হ্যাঁ, এভাবেই আমরা শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করে যাবো, যতদিন এই প্রাঙ্গণে আলো না আসছে- বলেন আন্দোলনরত শিক্ষার্থীরা।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।