ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাই উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মো. বাদশা (৪২) ও নুর আলম প্রকাশ মিয়া চাঁন মাস্টার (৮১) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন।  

রোববার (১৭ জুলাই) সকাল ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছরা বাজারের ইউর্টান এলাকায় ঢাকামুখী লাইনে যাত্রীবাহী বাসের ধাক্কায় বাদশা নামে এক কৃষক নিহত হন।



এদিকে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে তিন দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার (১৬ জুলাই) রাতে মারা যান অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা নুর আলম প্রকাশ। তিনি গত বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে মিরসরাই উপজেলার হাদি ফকিরহাট বাজারে যাত্রীবাহী জোনাকী পরিবহন বাসের ধাক্কায় আহত হয়েছিলেন।

নিহত বাদশা চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভার নোয়াগাঁও ১ নম্বর ওয়ার্ডের মৃত আবুল খায়েরের ছেলে ও নুর আলম প্রকাশ একই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামের মিজান মুন্সি বাড়ির মৃত তবারক উল্লাহ কেরানীর ছেলে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, নিহত বাদশা গত ১০ থেকে ১৫ বছর ধরে মিঠাছরা বাজার এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থেকে কৃষি কাজ করতেন। রোববার সকালে তিনি মিঠাছরা বাজারে সবজি বিক্রি করতে যাচ্ছিলেন। এ সময় ঢাকামুখী লাইনে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নুর আলম প্রকাশের ভাতিজা মো. আশরাফুল বলেন, বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদি ফকিরহাট বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় ঢাকামুখী লাইনে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির জোনাকি পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হন তার চাচা। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৬ জুলাই) রাতে তিনি মারা যান। বাদ আছর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল আলম বাংলানিউজকে বলেন, রোববার সকালে মিঠাছরা বাজারের ইউর্টান এলাকায় ঢাকামুখী যাত্রীবাহী বাসের ধাক্কায় বাদশা নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আবদুল্লাহ বাংলানিউজকে বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাদি ফকিরহাট বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় ঢাকামুখী লাইনে দ্রুতগতির জোনাকি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নুর আলম প্রকাশ গুরুতর আহত হন। শনিবার (১৬ জুলাই) রাতে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  তিনি মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।