ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নিখোঁজের একদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
নিখোঁজের একদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার 

চট্টগ্রাম: ফটিকছড়ির ভুজপুরে নিখোঁজের একদিন পর পুকুরে ভাসমান অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত অন্তরা দে (৩২) উপজেলার নারায়ণহাট এলাকার টিটু গুপ্তের স্ত্রী।

শনিবার (১৬ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার উত্তর জোসখোলা পদ্মাপুকুর থেকে তার মরদেহ করা হয়।  

স্থানীয়রা জানান, দুই বছর আগে যিশুর সঙ্গে বিয়ে হয় অন্তরার।

তাদের একবছর বয়সী একটি সন্তান রয়েছে। গত শুক্রবার (১৫ জুলাই) রাতে শাশুড়ির সঙ্গে ঝগড়া হয় অন্তরার। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। একদিন পর শনিবার সকালে স্থানীয়রা বাড়ির পাশের একটি পুকুরে তাকে ভাসমান অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন ফারুকী বাংলানিউজকে বলেন, গতকাল থেকে নিখোঁজ ছিলেন গৃহবধূ অন্তরা। রাতে খবর পেলে গিয়ে তল্লাশি চালিয়েছি। তাদের আইনগত ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিয়েছিলাম। সকালে খবর পেয়ে ৯টার দিকে বাড়ির পাশে একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় ওই গৃহবধূর মহরদেহ উদ্ধার করি। পরে মরদেহটি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠোনো হয়েছে।  
মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাইনি বলেনও জানান ওসি।

স্থানীয় ইউপি সদস্য তারেক বিন সালাম টিপু বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার বিকেলে শাশুড়ীর সঙ্গে ঝগড়া হয় অন্তরার। ওইদিন রাতে খাওয়া-দাওয়া শেষে ঘুমানোর পর শুক্রবার সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছেনা বলে জানিয়েছিলো নিহতের শ্বশুর ও স্বামী। আমি থানায় অভিযোগ করতে বলেছিলাম, কিন্তু ২৪ ঘন্টা পার না হওয়ায় থানায় ডায়েরি করা যায়নি। শনিবার সকালে স্থানীয়রা বাড়ির পাশের পুকুরে ওনার মরদেহ ভাসতে দেখে সবাইকে জানাই। আমি ঘটনাস্থলে যাওয়ার পর পরিবারের কাউকে পাইনি, তারা ভোরেই পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।