ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএলের ফুল ফার্নিশড ফ্ল্যাট বুকিংয়ে ফার্নিশিং প্যাকেজ ফ্রি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
সিপিডিএলের ফুল ফার্নিশড ফ্ল্যাট বুকিংয়ে ফার্নিশিং প্যাকেজ ফ্রি  ...

চট্টগ্রাম: গ্রাহকদের অনুরোধে নগরের মুরাদপুরে চলমান সিপিডিএল মিডটাউন প্রকল্প প্রাঙ্গণে আয়োজিত ‘মুরাদপুরে ফুল-ফার্নিশড ফ্ল্যাট’ শিরোনামে বিক্রয়সেবা কার্যক্রমের মেয়াদ ৩দিন বাড়িয়ে ৫ জুলাই রাত ৮টা পর্যন্ত করা হয়েছে।

সিপিডিএলের অভিজ্ঞতার আলোকে মুরাদপুরে প্রায় ২২ কাঠা ভূমিতে নির্মিত ১৬ তলা সিপিডিএল মিডটাউন অবকাঠামোগত কাজ ইতোমধ্যেই শেষ, দ্রুত এগিয়ে চলছে ফিনিশিং সলিউশনের কাজ।

যার-ই ধারাবাহিকতায় সিপিডিএল আয়োজন করেছে ‘মুরাদপুরে ফুল ফার্নিশড ফ্ল্যাট’ শিরোনামে বিনিয়োগসেবা কার্যক্রমের। এ আয়োজনে গ্রাহকের ফ্ল্যাট সঠিকভাবে সাজানোর বাস্তবভিত্তিক সমাধান দিতে, প্রতি বর্গফুট জায়গার যথার্থ ব্যবহার নিশ্চিত করতে এবং সে বিষয়ে সুস্পষ্ট ধারণা দিতে মুরাদপুরে সিপিডিএল মিডটাউন প্রকল্পে সাজানো হয়েছে একটি মডেল ফ্ল্যাট।  

বুকিং দিলেই ফার্নিশিং প্যাকেজ সম্পূর্ন ফ্রি, যার ফলে বিক্রয়সেবা কার্যক্রমের সূচনার পর থেকে, আকর্ষণীয় এ অফার নিতে গ্রাহকদের মধ্যে বিপুল আগ্রহ ও উদ্দীপনা দেখা যায়। প্রতিদিনই সিপিডিএল মিডটাউন প্রাঙ্গণে আগ্রহী গ্রাহকদের ভিড় লক্ষ্যণীয়। উক্ত কার্যক্রমে সিপিডিএল পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, অফারটি খুবই আকর্ষণীয় বলে, ইতোমধ্যে তাঁরা অনেক বুকিং নিশ্চিত করেছেন। যারা এরমধ্যে প্রকল্প এবং মডেল ফ্ল্যাট পরিদর্শন করেছেন, কিন্তু সিদ্ধান্ত গ্রহণে সময়ের প্রয়োজন রয়েছে, তাদের সুবিধার্থে সুযোগটি বাড়ানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa