ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

পেনিনসুলাতে চলছে ঈদ এক্সিবিশন ২০২২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
পেনিনসুলাতে চলছে ঈদ এক্সিবিশন ২০২২ ...

চট্টগ্রাম: ঈদুল ফিতরের রেশ না কাটতেই কিছুদিন পরেই আসছে ত্যাগের মহিমায় উদ্ভাসিত ঈদুল আজহা। ঈদে কুরবানির পশুর পাশাপাশি আমাদের চাই নতুন জামা-কাপড় ও ঘর সাজানোর বিভিন্ন সরঞ্জামাদি।

কিন্ত বাইরে উচ্চমাত্রার গরম ও খরতাপে ঈদের কেনাকাটা অনেকটা দুর্বিষহ মনে হচ্ছে অনেকের কাছেই। যানজট এবং ভিড়ের মধ্যে শপিংমলে গাদাগাদি করে শপিং করা বেশ কষ্টকর। স্বস্তিদায়ক কেনাকাটার সুযোগ করে দেওয়ার লক্ষ্যেই উদ্যোক্তা চট্টগ্রাম আয়োজন করেছে গ্র্যান্ড  ঈদ এক্সিবিশন ২০২২।  

চট্টগ্রামের পেনিনসুলা হোটেলের ডালিয়া হলে রোববার (৩ জুলাই) শুরু হয়েছে এ পণ্য প্রদর্শনী। সবার জন্য বিনামূল্যে প্রবেশ ও উন্মুক্ত থাকবে এ প্রদর্শনী। ২ দিনব্যাপী এই জমকালো আয়োজনের উদ্বোধন পর্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী।  

উদ্বোধন করেন করোনা প্রতিরোধক বুথের উদ্ভাবক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় উপ অর্থ বিষয়ক সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর।

প্রদর্শনীতে থাকছে পোশাক, গহনা, ঘর সাজানোর আনুষঙ্গিক উপকরণ এবং লাইফস্টাইল ব্রান্ডসহ বিভিন্ন পণ্যের সমাহার। ৪০+ প্রিমিয়াম ব্রান্ড নিয়ে আয়োজন করা হয়েছে এই প্রদর্শনী।  

এই আয়োজনের উল্লেখযোগ্য দিক হলো- অংশগ্রহণকারী উদ্যোক্তার মধ্যে বেশিরভাগই নারী। উদ্যোক্তাদের সম্পূর্ণ বিনামূল্যে উক্ত প্রদর্শনীতে অংশগ্রহণ এবং সারা বছরের জন্য গ্রাহক তৈরির সুযোগ করে দিয়েছে উদ্যোক্তা চট্টগ্রাম আয়োজিত এ প্রদর্শনী।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa