ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পদ্মা সেতুর উদ্বোধন: প্রধানমন্ত্রীকে সিইউজের অভিনন্দন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জুন ২৫, ২০২২
পদ্মা সেতুর উদ্বোধন: প্রধানমন্ত্রীকে সিইউজের অভিনন্দন 

চট্টগ্রাম: নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ ও উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

শনিবার (২৫ জুন) সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার ফয়সাল স্বাক্ষরিত এক বিবৃতিতে এ অভিনন্দন জ্ঞাপন করা হয়।

 

বিবৃতিতে সংগঠনের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম বলেন, পদ্মা সেতু বাংলাদেশের সক্ষমতা আর সামর্থ্যের প্রতীক। বিদেশী অর্থায়ন ছাড়া প্রথমবারের মতো কোন মেগা প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ নিজেদের সক্ষমতাকে বিশ্ববাসীর সামনে তুলে ধরেছে।

দেশীয় ও বৈশ্বিক নানা প্রতিকূলতা পার হয়ে প্রমত্তা পদ্মায় এ সেতু নির্মাণ করা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর একাগ্রতা ও দূরদর্শী চিন্তার কারণে।  

বিবৃতিতে আরও বলা হয়, সেতুটি দেশের দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের যোগাযোগ ব্যবস্থায় যে শুধু বৈপ্লবিক পরিবর্তন আনবে তা নয়, পাশাপাশি পুরো বাংলাদেশের অর্থনীতিতেই প্রাণশক্তি যোগাবে।

নেতৃবৃন্দ বলেন, পদ্মা সেতু এখন কেবল একটি সেতু নয়, বাঙালীর অদম্য সাহস আর আত্মবিশ্বাসের প্রতীক। এ সাহস আর আত্মবিশ্বাসকে কাজে লাগিয়ে দেশ আরও সামনের দিকে এগিয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, জুন ২৫, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।