ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ত্রাণ নিয়ে সুনামগঞ্জের দুর্গম দোয়ারা বাজারের পথে ফারাজ করিম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, জুন ২১, ২০২২
ত্রাণ নিয়ে সুনামগঞ্জের দুর্গম দোয়ারা বাজারের পথে ফারাজ করিম বন্যাকবলিত দোয়ারা বাজারের পথে ২টি ট্রলার নিয়ে রওনা দিয়েছেন ফারাজ করিম চৌধুরী। 

চট্টগ্রাম: কোনো ধরনের জীবন রক্ষাকারী সুরক্ষা পোশাক ছাড়াই খরস্রোতা সুরমা নদীতে জীবনের ঝুঁকি নিয়ে সুনামগঞ্জের দুর্গম বন্যাকবলিত এলাকা দোয়ারা বাজারের পথে ২টি ট্রলার নিয়ে রওনা দিয়েছেন তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী।  

৫ হাজারের বেশি পরিবারের জন্য জরুরি ওষুধ ও প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে মঙ্গলবার (২১ জুন) সকাল ৬টায় তিনি যাত্রা শুরু করেন।

 

নদীপথে স্রোতের গতি বেশি থাকায় তাদের যেতে বেগ পেতে হচ্ছে বলে জানা গেছে। ফারাজ করিম চৌধুরী তার ফেসবুক পেইজের মাধ্যমে জানান, আমাদের জীবন রক্ষার মালিক একমাত্র মহান আল্লাহ রাব্বুল আলামীন।

সবকিছু তার ইচ্ছাই হবে৷ সুনামগঞ্জের দোয়ারা বাজারের পরিস্থিতি খুবই ভয়াবহ। সেখানে এখনো পর্যন্ত ত্রাণ সরবরাহ করা হয়নি। তাই কালবিলম্ব না করে আমরা দ্রুত সেখানে যাত্রা শুরু করেছি।  

সোমবার থেকেই সুনামগঞ্জের সদর উপজেলার সুরমা, দারাইর গাও, মইনপুর, হাল্লরগাও, খাইনতর, গোদার গাওসহ বিভিন্ন স্থানে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ান ফারাজ করিম চৌধুরী৷

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা জুন ২১, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।