ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বেফাঁস মন্তব্য, সাংবাদিকদের তোপের মুখে শ্রমিক নেতা সফর আলী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, জুন ২০, ২০২২
বেফাঁস মন্তব্য, সাংবাদিকদের তোপের মুখে শ্রমিক নেতা সফর আলী ...

চট্টগ্রাম: বিএম ডিপোতে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণে হতাহতদের পরিবারের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে বেফাঁস মন্তব্য করে সাংবাদিকদের তোপের মুখে পড়েছেন শ্রমিক নেতা সফর আলী।

সোমবার (২০ জুন) সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউসের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি সাংবাদিকদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেন।

বক্তব্যের শুরু থেকেই বিএম ডিপোতে অগ্নিকাণ্ড ও হতাহতের ঘটনায় সাংবাদিকদের কোনও ভূমিকা ছিল না বলে মন্তব্য করেন তিনি। এছাড়াও সরকারের সফলতা ও উন্নয়ন নিয়ে সাংবাদিকরা সংবাদ প্রকাশ করে না বলেও তিনি ক্ষোভ প্রকাশ করেন।

এসময় উপস্থিত সাংবাদিকরা তার এমন মন্তব্যের প্রতিবাদ জানান। সাংবাদিকদের প্রতিবাদের মুখে তিনি বক্তব্য শেষ করে নিজ আসনে বসে পড়েন।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম বাংলানিউজকে বলেন, সফর আলীর মতো একজন প্রবীণ নেতার কাছ থেকে এমন বক্তব্য খুবই দুঃখজনক। সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড যেমন সাংবাদিকরা তুলে ধরছে ঠিক একইভাবে সরকার যদি কোনও ভুল করে সেটাও সাংবাদিকরা তুলে ধরছেন। বিএম ডিপোতে অগ্নিকাণ্ডের পর থেকে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে সঠিক সংবাদ প্রকাশ করেছেন। হাসপাতালেও আহতদের পাশে থেকে রক্ত-ওষুধ দিয়েছেন অনেক সাংবাদিক।  

অনুষ্ঠানে অতিথি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বক্তব্যে সফর আলীর এমন মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেন।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ২০, ২০২২
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।