ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি সাংবাদিক সমিতির মৌসুমি ফলের উৎসব

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুন ১৫, ২০২২
চবি সাংবাদিক সমিতির মৌসুমি ফলের উৎসব ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: মধুমাস উপলক্ষে মৌসুমি ফলের উৎসব করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস)।

বুধবার (১৫ জুন) বিকেল ৪টায় চবি সাংবাদিক সমিতির কার্যালয়ে এ আয়োজন করা হয়।

আনারস, ল্যাংড়া ও হিমসাগর আম, কাঁঠাল, লিচুসহ বিভিন্ন ফল নিয়ে এ আয়োজন করা হয়েছে। এতে প্রক্টরিয়াল বডি, পুলিশ প্রশাসন এবং চবি সাংবাদিক সমিতির সদস্যরা অংশ নেন।

ফল উৎসবে সভাপতিত্ব করেন চবি সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া।

ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, মধুমাসে চবি সাংবাদিক সমিতির এমন ফল উৎসবকে আমরা স্বাগত জানাই। এগুলোই আমাদের সবুজ বাংলার সৌন্দর্য। করোনা পরবর্তী এ ধরনের আয়োজন খুব বেশি চোখে পড়েনি। তাই ফলের এ আয়োজন উৎসবে পরিণত হয়েছে।

তিনি বলেন, প্রশাসনের কাজগুলো মানুষের কাছে তুলে ধরেন সাংবাদিকরা। তাই সাংবাদিকদের কাছ থেকে আমাদের প্রত্যাশাও অনেক বেশি। আপনারা বিশ্ববিদ্যালয়কে যেভাবে তুলে ধরবেন, মানুষ সেভাবেই বিশ্ববিদ্যালয়কে দেখবে। বিশ্ববিদ্যালয়কে সচল রাখার জন্য প্রক্টরিয়াল বডি, পুলিশ, গোয়েন্দা সংস্থার মতো সাংবাদিকদেরও অনন্য ভূমিকা রয়েছে। বিশ্ববিদ্যালয়ে যা কিছু ঘটে আমরা যেমন সেদিকে নজর রাখি তেমনি সাংবাদিকরাও রাখেন। তাই আমাদের মধ্যে সমন্বয় থাকাটা খুব প্রয়োজন। যাতে করে ঘটনার পেছনের রহস্যগুলো আমরা জানতে পারি এ জন্য আপনাদের সহযোগিতা লাগবে আমাদের। এ সময় তিনি সমন্বিতভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।  

বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এসএএম জিয়াউল ইসলাম, হাসান মোহাম্মদ রুমান শুভ, শাহরিয়ার বুলবুল তন্ময় এবং চবি পুলিশ ফাঁড়ি পরিদর্শক মহিউদ্দিন সুমন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।