ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাসপাতালের নার্সকে মারধর: পরিচালকের আশ্বাসে কর্মসূচি প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, জুন ৮, ২০২২
হাসপাতালের নার্সকে মারধর: পরিচালকের আশ্বাসে কর্মসূচি প্রত্যাহার

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের নার্সকে মারধরের ঘটনায় চলা নার্সদের অবস্থান কর্মসূচি প্রত্যাহার করেছে আন্দোলনকারীরা।

মঙ্গলবার (৭ জুন) রাত সাড়ে ১০ টার দিকে হাসপাতালের পরিচালকের আশ্বাসে কর্মসূচি প্রত্যাহার করেন তারা।

ইন্টার্ন নার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সেন্টু মিয়া বাংলানিউজকে জানান, হাসপাতালের পরিচালক ও কলেজের অধ্যক্ষ মহোদয়ের সঙ্গে নার্স অ্যাসোসিয়েশনের মিটিং হয়েছে। তারা দোষীদের শাস্তির আওতায় আনার আশ্বাস দিয়েছেন।

তাই তাই আমাদের কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে।

এদিকে দায়িত্বরত নার্সকে মারধরের ঘটনাটিকে 'অপ্রীতিকর' বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসান।

 নার্স সদস্যদের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের বলেন, গত তিন দিন ধরে নার্সরা অক্লান্ত পরিশ্রম করেছে। ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে সে জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হচ্ছে। এ ঘটনার সঙ্গে কোনো ছাত্র কিংবা ইন্টার্ন চিকিৎসক জড়িত থাকলে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে সন্ধ্যায় হাসপাতালের ২৬ নস্বর ওয়ার্ডে এক নার্সকে মারধরের জেরে আন্দোলনে নামে নার্সদের সংগঠন। প্রায় তিন ঘণ্টা ধরে হাসপাতালের মেইন গেটে বন্ধ রেখে আন্দোলন করেন তারা। রাত ৯ টার দিকে আন্দোলনকারীদের সঙ্গে বৈঠকে বসেন হাসপাতালের পরিচালক ও কলেজের  অধ্যক্ষের সঙ্গে।  

>> চমেক হাসপাতালে নার্সকে মারধর: প্রতিবাদে প্রধান ফটকে অবস্থান  

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, জুন ০৮, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।