ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হালিশহরে পিটুপির শফিক রেসিডেন্স প্রকল্পের নির্মাণকাজ শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, মে ৩০, ২০২২
হালিশহরে পিটুপির শফিক রেসিডেন্স প্রকল্পের নির্মাণকাজ শুরু শফিক রেসিডেন্সের নির্মাণকাজের আনুষ্ঠানিক উদ্বোধন

চট্টগ্রাম: একপাশে সমুদ্র, অন্যপাশে নদী—তার পাশে দারুণ একটি স্থান হালিশহর। সোমবার (৩০ মে) অভিজাত এলাকা হালিশহরে গ্রাউন্ড ব্রেকিংয়ের মাধ্যমে শুরু হলো পিটুপি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশনের নান্দনিক প্রকল্প শফিক রেসিডেন্স’র নির্মাণকাজ।

দ্রুত এবং আধুনিক নির্মাণের প্রতিশ্রুতি নিয়ে পিটুপি চট্টগ্রামের হালিশহরে আরও একটি অত্যাধুনিক আবাসন প্রকল্পের নির্মাণ কাজ শুরু করলো। হালিশহর থানাধীন এইচ ব্লকের ১৫ নম্বর প্লটে ‘শফিক রেসিডেন্স’ নামক আবাসন প্রকল্পের নির্মাণকাজ আনুষ্ঠানিকভাবে শুরু হলো।

দুপুরে চট্টগ্রামের বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের উপস্থিতিতে শফিক রেসিডেন্সের নির্মাণকাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন ল্যান্ড ওনার শফিকুল আলম, বিশিষ্ট ব্যাংকার একেএম জসিম উদ্দিন, মনিরুল আলম (মেম্বার), ব্যাবসায়ী গিয়াসউদ্দিন, মোজাম্মেল হোসেন, নাসির উদ্দিন, আব্দুল হান্নান, ফজলুল করিম, পিটুপির ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম, পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম, পরিচালক ইঞ্জিনিয়ার নাজিম উদ্দিন খান, হেড অব বিজনেস অ্যান্ড অপারেশন নাজমুল বিন আবেদীন, পিআর ব্যাবস্থাপক সৈয়দ রিদওয়ান উর রহমান, সিআরএম ব্যবস্থাপক সান্টু দত্ত, এইচআর ব্যবস্থাপক আমিনুল হাসান। এছাড়া অনুষ্ঠানে পিটুপির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় গণমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পিটুপির পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার বলেন, হালিশহরে পিটুপির প্রথম নান্দনিক প্রকল্প হিসেবে নির্মিত হতে যাচ্ছে শফিক রেসিডেন্স। সবুজকে প্রাধান্য দিয়ে এবং শৈল্পিক ডিজাইনে ৯ তলা আবাসন প্রকল্পটি নির্মিত হবে। প্রকল্পটি প্রধান সড়কের পাশে সবুজে ঘেরা ইকো ফ্রেন্ডলি লোকেশনে নির্মিত হচ্ছে। দক্ষিণমুখী এই আবাসন প্রকল্পের দুই পাশেই রয়েছে সুপরিসর সড়ক। এই প্রকল্পে ব্যবহৃত বিশ্বমানের নির্মাণসামগ্রী এই ভবনে আধুনিক জীবনযাপনের যাবতীয় সুযোগ-সুবিধা নিশ্চিত করবে।

পিটুপি’র ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম বলেন, পিটুপি শুরু থেকে কনস্ট্রাকশন ম্যাটেরিয়াল, আর্কিটেকচারাল ডিজাইন নিয়ে কাজ করে। পিটুপিতে একই ছাদের নিচে রয়েছে ডিজাইন, বিল্ড, ম্যাটেরিয়ালের স্বয়ংসম্পূর্ণতা। দ্রুত এবং মানসম্পন্ন নির্মাণে পুরোপুরি সক্ষমতা রাখে পিটুপি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন। সবকিছু মিলিয়ে পিটুপি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন বাড়ি নির্মাণের পরিপূর্ণ সল্যুশনের নাম।

পরিকল্পনা থেকে পরিপূর্ণতা স্লোগানে ২০১৩ সালে কাজ ‍শুরু করা পিটুপি সময়ের পরিক্রমায় পরিপূর্ণতা অর্জন করেছে স্থাপত্য শিল্পে। পিটুপি দ্রুততম সময়ে বহুতল বাণিজ্যিক ও আবাসিক ভবন নির্মাণে সফলতা দেখিয়ে গ্রাহকের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে। গেল প্রায় এক দশকে পিটুপি সাফল্যের সঙ্গে অনেক রেসিডেন্সিয়াল ও কমার্শিয়াল প্রকল্প সম্পন্ন করেছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ৩০, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।