ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উত্তর জেলা যুবলীগের সম্মেলন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, মে ২৮, ২০২২
উত্তর জেলা যুবলীগের সম্মেলন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় 

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার পার্বতী স্কুল মাঠে আগামীকালের (রোববার) উত্তর জেলা যুবলীগের ত্রি-সম্মেলন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছে উত্তর জেলা যুবলীগ।  

বুধবার (২৮ মে) বিকেলে হাটহাজারী উপজেলা পরিষদে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য নিয়াজ মোর্শেদ এলিট, উত্তর জেলা যুবলীগের সভাপতি এস এম আল মামুন, সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম, উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, হাটহাজারী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক নাজমুল হুদা মনি প্রমুখ। সম্মেলনের বিষয়ে উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিজান বাংলানিউজকে বলেন, সম্মেলনের জন্য সব ধরণের প্রস্তুতি শেষ করা হয়েছে।

মাঠে চেয়ার বসানোর কাজ চলছে। রাত দশটার দিকে কেন্দ্রীয় নেতারা মাঠে পরিদর্শনে এসেছেন।

২০০৩ সালের ১৮ ডিসেম্বর উত্তর জেলা যুবলীগের সর্বশেষ কমিটি হয়েছিল। এতে সৈয়দ মফিজ উদ্দীন আহম্মদকে সভাপতি, এসএম শফিউল আজমকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এর মধ্যে সম্মেলন করে নিয়মিত কমিটি করার কথা বলা হলেও গত ১৯ বছরেও কমিটি হয়নি। ব্যক্তিগত কারণে সভাপতি সৈয়দ মফিজ উদ্দীন আহম্মদ পদত্যাগ করলে কয়েক বছর ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন সহ-সভাপতি জাফর আলম। ২০১৩ সালের দিকে ওমর ফারুক যুবলীগের চেয়ারম্যান নির্বাচিত হলে সহ-সভাপতি এস এম আল মামুনকে সভাপতি ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলমকে সাধারণ সম্পাদক করে পুরোনো কমিটি বহাল রাখা হয়।  

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, মে ২৮, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।