ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সম্মেলন শেষ, কমিটি গঠনে নিখিল-পরশে আস্থা কাউন্সিলরদের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, মে ২৮, ২০২২
সম্মেলন শেষ, কমিটি গঠনে নিখিল-পরশে আস্থা কাউন্সিলরদের

চট্টগ্রাম: কমিটির বিষয়ে কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ হয়েছে দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন। কমিটির বিষয়ে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল ওপর আস্থা রেখেছেন তাঁরা।

 

শনিবার (২৮ মে) বিকেলে পটিয়ার হল টুডে নামে একটি কনভেশন সেন্টারে দক্ষিণ জেলা যুবলীগের কাউন্সিলের দ্বিতীয় অধিবেশন শুরু হয়। পরে শেষ হয় সন্ধ্যা সাড়ে সাতটার দিকে।

এর আগে সম্মেলনের প্রথম দিনের প্রথম অধিবেশন চলে বিকেলে ৪টা পর্যন্ত। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সম্মেলনের প্রথম পর্বের সমাপ্তি ঘোষণার পর। দ্বিতীয় পর্বে শুরু হয়। এতেও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ সভাপতিত্ব করেন। এতে সঞ্চালনা করেন ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।  

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত  কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও কর্ণফুলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী বাংলানিউজকে বলেন, কাউন্সিলরা কমিটির বিষয়ে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল ওপর আস্থা রেখেছেন।

তিনি বলেন, সভাপতি পদের প্রার্থী থেকে দুইটি নাম প্রত্যাহার করা হয়েছে। এখন সভাপতি পদে ৮ জন ও সাধারণ সম্পাদক পদে ২৭ জন প্রার্থী রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।