ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘দেশের টাকায় হয়েছে পদ্মা সেতু, বিন্দু পরিমাণ অনিয়ম হয়নি’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মে ২৮, ২০২২
‘দেশের টাকায় হয়েছে পদ্মা সেতু, বিন্দু পরিমাণ অনিয়ম হয়নি’ ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: কেন্দ্রীয় আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, আওয়ামী লীগ সরকারের তৈরি করা পদ্মা সেতু আটকাতে পারেনি  বিএনপি। দেশে ও বিদেশে বিএনপি একাধিক লবিস্ট নিয়োগ করেছিল।

বিএনপি চোরের দল, চোর সবসময় সবাইকে চোর মনে করে। পদ্মা সেতু দেশের টাকায় হয়েছে।
সেখানে বিন্দু পরিমাণ চুরি হয়নি। যাচাই-বাছাই করে ঠিকাদার ও ভূমি মালিকদের টাকা প্রদান করা হয়েছে।  

শনিবার (২৮ মে) বিকেলে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে দক্ষিণ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দেশে প্রথম আওয়ামী লীগ সরকার ফ্লাইওভার করেছে জানিয়ে স্বপন বলেন, বিএনপির জন্ম ঢাকায় নয়, পাকিস্তানে। পাকিস্তানের আইএসআই অফিসে। বিএনপিকে পরিচালনা করে পাকিস্তানের আইএসআই। জিয়া বঙ্গবন্ধু হত্যায় সরাসরি জড়িত। দেশের জাতীয় ছিনতাইকারী জিয়াউর রহমান। তিনি রাষ্ট্রের অস্ত্র ব্যবহার করে ক্ষমতা ছিনতাই করেছিলেন। পাকিস্তানের আস্থাভাজন হিসেবে জিয়াউর রহমানকে ক্ষমতায় বসিয়ে ছিলেন। এক সময় শুনতাম আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশ ভারত হয়ে যাবে৷ নতুনভাবে আবার বলা হচ্ছে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে শ্রীলঙ্কা হয়ে যাবে। আওয়ামী সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিনে ভারত ও শ্রীল    ঙ্কা নয় শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে মাথা উঁচু করে থাকবে বাংলাদেশ।  

এসময় যুবলীগ প্রসঙ্গে তিনি বলেন, বর্তমান যুবলীগ মানবিক যুবলীগে পরিণত হয়েছে। মানবিক যুবলীগ জাতি গঠনে বিশাল অবদান রাখবে। আগামীর বাংলাদেশে যুবলীগই নেতৃত্ব দিবে।  

সম্মেলনে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক  সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রধান বক্তা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য মো. নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, তথ্য ও গবেষণা সম্পাদক মীর মো. মহিউদ্দীন, উপ ক্রীড়া সম্পাদক মো. আব্দুর রহমান, সহ সম্পাদক মো. নাসির উদ্দীন মিন্টু ও কার্যনির্বাহী কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, মে ২৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।