ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

এসি ল্যান্ডের দরজা সবার জন্য খোলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, মে ২৪, ২০২২
এসি ল্যান্ডের দরজা সবার জন্য খোলা

চট্টগ্রাম: ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে চান্দগাঁও সার্কেল ভূমি অফিসে সেবা প্রত্যাশীদের বিশেষ সেবা প্রদান করা হচ্ছে বলে জানিয়েছেন সহকারী কমিশনার (ভূমি) মাসুদ রানা।

মঙ্গলবার (২৪ মে) সকাল থেকে  চান্দগাঁও সার্কেলের সহকারী কমিশনার নিজে উপস্থিত থেকে সেবা গ্রহীতাদের বিভিন্ন সেবা দিয়েছেন।

 

জানা গেছে, গত ১৯ মে থেকে চলমান ভূমি সেবা সপ্তাহে এ পর্যন্ত ১০০ এর অধিক নামজারির আবেদন গ্রহণ করা হয়। এছাড়াও অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানে সহায়তা করা হয়েছে। এরমধ্যে ৭৬টি নামজারির খতিয়ান প্রদান, ১০টি মিস মামলার নিষ্পত্তি, ৫টি খতিয়ান ও আদেশের নকল প্রদান করা হয়। এদিকে, ৪৫টি খতিয়ান ও আদেশের নকল প্রদান, ৭টি কারণিক ভূলের সংশোধন করে দেওয়া হয়। ।

চান্দগাঁও সার্কেলের সহকারী কমিশনার (ভুমি) মাসুদ রানা বাংলানিউজকে বলেন, সাধারণ জনগণ সরাসরি এসি ল্যান্ডের সঙ্গে কথা বলে তাদের সমস্যার সমাধান করছেন। দালাল না ধরে নিজে এসে সমস্যা সমাধানের জন্য আহ্বান করছি। সর্বস্তরের মানুষের জন্য আমার দরজা সবসময় খোলা।

তিনি বলেন, আমি চাই সকল মানুষ আমার সঙ্গে কথা বলুক, সমস্যার সমাধান আমিই দেওয়ার চেষ্টা করবো। প্রতিটি মানুষ আইনগত প্রতিকার পাবে এটা আমার অঙ্গীকার।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মে ২৪, ২০২২
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa