ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বুধবার শুরু হচ্ছে নগর আ.লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, মে ২৪, ২০২২
বুধবার শুরু হচ্ছে নগর আ.লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন  কার্যক্রম

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কেন্দ্রীয় আওয়ামী লীগের ঘোষিত তৃণমূল পর্যায়ে দলকে গতিশীল করার লক্ষে থানা ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত হবে।  

আগামীকাল বুধবার (২৫ মে) সকালে নগরের কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন হলে অনুষ্ঠিত হবে।

 

ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, প্রধান বক্তা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, বিশেষ বক্তা কেন্দ্রীয় আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বে সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদ হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়শা খান, কেন্দ্রীয় দফতর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কৃষি ও সমবায় সম্পাদক বেগম ফরিদুনন্নাহার লাইলী,  কেন্দ্রীয় উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। সভায় সভাপতিত্ব করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী।  

অনুষ্ঠান হলের কার্ড নিয়ে প্রবেশ করতে আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।  

তিনি জানান, সদস্য সংগ্রহ, নবায়ন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রতিটি ওয়ার্ড এবং থানা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক এবং ইউনিট আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকদের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আহ্বান করা হচ্ছে। সঙ্গে সঙ্গে তাদেরকে অনুষ্ঠান হলের প্রবেশের পূর্বে অবশ্যই কার্ড সংগ্রহের জন্য বিশেষভাবে আহ্বান জানানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মে ২৪, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa