ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সেবাগ্রহীতার দোরগোড়ায় ভূমিসেবা পৌঁছাতে কাজ করছে জেলা প্রশাসন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, মে ২২, ২০২২
সেবাগ্রহীতার দোরগোড়ায় ভূমিসেবা পৌঁছাতে কাজ করছে জেলা প্রশাসন ...

চট্টগ্রাম: সেবাগ্রহীতাদের দোরগোড়ায় ভূমিসেবা পৌঁছে ‍দিতে জেলা প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।  

রোববার (২২ মে) চট্টেশ্বরীতে বাকলিয়া সার্কেল ও সদর সার্কেল ভূমি অফিসে সেবা সপ্তাহ-২০২২ উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।

ভূমিসেবা গ্রহীতাদের উদ্দেশে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, ঘরে বসেই আপনারা  ভূমি সেবা পেতে পারেন। অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদান, ই- নামজারি শতভাগ অনলাইনে নির্ধারিত সময়ের মধ্যে নিষ্পত্তি করা হয়। কোনো দালালের কাছে না গিয়ে সরাসরি সংশ্লিষ্ট এসি ল্যান্ডের সঙ্গে আপনার ভূমির সমস্যার বিষয়ে কথা বলবেন।  

এ সময় বাকলিয়া সার্কেল ও সদর সার্কেল ভূমি অফিসের সেবা গ্রহীতাদের হাতে নামজারি খতিয়ান তুলে দেন এবং এলএ মামলার চেক হস্তান্তর করেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ নাজমুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মাসুদ কামাল, আরডিসি সুজন চন্দ্র রায়, এলএও এহসান মুরাদ, সহকারী কমিশনার (ভূমি) বাকলিয়া সার্কেল মোহাম্মদ আতিকুর রহমান এবং সহকারী কমিশনার(ভূমি) সদর সার্কেল মাসুমা জান্নাত।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মে ২২, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa