ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন কণিকার নতুন কমিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মে ২০, ২০২২
স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন কণিকার নতুন কমিটি সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম এবং সভাপতি কফিল উদ্দিন (বাম থেকে)

চট্টগ্রাম: স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন ‘কণিকা’র ২০২১-২২ সালের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি (আংশিক) নির্বাচন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২০ মে) বেলা আড়াইটার দিকে বার্ষিক সাধারণ সভা শেষে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টের মারজান ভিলায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ সময় সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটে কফিল উদ্দিন সভাপতি ও মো. ফরহাদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এ ছাড়াও জামিউল ইসলামকে সিনিয়র সহ-সভাপতি, আব্দুল্লাহ মুনাব্বিরকে সহ-সভাপতি, দ্বীন ইসলামকে সাগঠনিক সম্পাদক, শাবনাজ মুস্তারি বৈশাখীকে অর্থ সম্পাদক, আয়েশা আক্তারকে দফতর সম্পাদক, সাদী মোহাম্মদ নাছিমকে ক্যাম্পেইন সম্পাদক, আরাফাত বিন হাসানকে প্রচার সম্পাদক, সাফায়েত উল্লাহকে প্রকাশনা সম্পাদক এবং আজগর হোসেনকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

এ সময় নবনির্বাচিত সভাপতি কফিল উদ্দিন বলেন, সামনের দিনগুলোতে সবাইকে নিয়ে কণিকাকে এগিয়ে নিয়ে যেতে সর্বাত্মক চেষ্টা করবো। কণিকার সামাজিক কাজগুলোর সামগ্রিক ব্যপ্তি সাধনে চেষ্টা করবো।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম জানান, করোনাকালে থমকে থাকা কাজগুলো শেষ করার দিকে নজর দেব আমরা। রক্তদানে সবাইকে উদ্বুদ্ধ করার পাশাপাশি কেউ যেন রক্তের জন্য মারা না যায় সেই বিষয়ে গুরুত্ব দিয়ে কাজ করবো আমরা।

এই দিন কণিকার নতুন ক্যাম্পাস অ্যাম্বাসেডারদের নামও ঘোষণা করা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস অ্যাম্বাসেডর করা হয় আব্দুর রহমান, ফারজানা আলম ইমি এবং অমিত ইবনে হোসাইনকে। এ ছাড়া পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে এশা কামাল, বিসিজি ট্রাস্ট ইউনিভার্সিটিতে জোবাইদা বেগম, চট্টগ্রাম কলেজে আতিশা ইবনাত, সুমাইয়া আফরিন মীম ও সাফিয়া চৌধুরী এবং হাটহাজারী সরকারি কলেজে মো. রাকিব উদ্দিনকে নতুন ক্যাম্পাস অ্যাম্বাসেডর করা হয়।

এর আগে বেলা ১১টার দিকে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় বিগত বছরের সাংগঠনিক কার্যক্রমের বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন বিদায়ী সাধারণ সম্পাদক মো. তারেক সাব্বির।

এ সময় কণিকার অভিভাবক প্যানেলের সদস্য সাইফুল্লাহ মুনির, সাঈদ আহমেদ নাসিফ, মোহাম্মদ সায়েম, পুরোনো কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মে ২০, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa