ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, মে ২০, ২০২২
চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্প চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি স্বাস্থ্যসেবা ও ওষুধ বিতরণ।

চট্টগ্রাম: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে নগরে প্রতিমাসে ১ টি করে স্বাস্থ্যসেবা কার্যক্রম চলমান রয়েছে।   

শুক্রবার (২০ মে) ২২ নম্বর ওয়ার্ডের পশ্চিম গোয়ালপাড়া এলাকায় শতাধিক রোগীকে ফ্রি স্বাস্থ্যসেবা ও ওষুধ দেওয়া হয়েছে।

 

করোনা মহামারিতে চিকিৎসাসেবায় অনন্য প্রতিষ্ঠান চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া এ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। তিনি এ সেবা কার্যক্রম সম্পর্কে বলেন, করোনাকালে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সাধারণ মানুষের চিকিৎসার আস্থার ঠিকানা ছিল। সাধারণ অসচ্ছল মানুষের সেবায় এ ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে সবাই মিলে গরিব অসচ্ছল মানুষের জন্য ফ্রি চিকিৎসার একটি হাসপাতাল করার পরিকল্পনা আছে।

বর্ণের স্কুল সামাজিক সংগঠন,  হোম হাসপাতাল, রোটারি ক্লাব অব চিটাগং প্রাইম, রোটারেক্ট ক্লাব অব মেডিক্যাল কমিউনিটি ও এলবিয়ন গ্রুপে সহযোগিতায় এ কার্যক্রমে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ডা. সৈকত বড়ুয়া, ডা. সামিউল হক, বাবলা সরকার, শারমিন আক্তার, ফারুক চৌধুরী ফয়সাল, আবু মো. আরিফ, ইয়াসিন জয়, নির্ঝর বড়ুয়া, তমাল বড়ুয়া, রোটারেক্ট ক্লাব মেডিক্যাল কমিউনিটির মো. হারুন, প্রমিত দে, বর্ণের ইশকুলের  পরিচালক, শামশুজ্জোহা আজাদ পলাশ,  এমএ জলিল, এমএইচ স্বপন, মো. মহিন, সাকিব সাখাওয়াত, মো. শরিফুল ইসলাম শরিফ, মো. এহসান প্রমুখ অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, মে ২০, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa